দিদি আরেকটু, আর অল্প একটু।

Story Info
A Bengali Elder Sister had to submit to her brother's lust
6.8k words
3.2
311.9k
8
2
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here
boinchod
boinchod
26 Followers

দিদি আরেকটু, আর অল্প একটু।
১৮+ শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্য
আজ শুনবেন আপনারা অনিকা চৌধুরীর পরিবারে ঘটে যাওয়া ভাই বোনের এক চোদাচুদির সত্য কাহিনী। অনেক কৌশল করারা পর অনিকা আমাদের কাছে তার পরিবারের এই গোপন রহস্য খুলে বলতে রাজি হয়েছে। তার চাইতে বেশি কষ্ট হয়েছে তাকে খুঁজে বের করতে। আমাদের বইনচোদ টিমের একটি অসাধারন সাফল্য, আমরা বৃহত্তর ভারতবর্ষেরর আনাচে কানাচে লুকিয়ে থাকা বইনচোদ খুঁজে বের করে নানা কৌশলে তাদের রহস্য উম্মোচন করে গল্পের আকারে আপনাদের সামনে তুলে ধরি। আমাদের এই গোপন টিমটি আপনাদের আশেপাশেই আছে, আপনার বোনকে চোদার কাহিনী আমাদের জানাতে পারেন তাদের মাধ্যমে।
অনিকারা তিন বোন, দুই ভাই। বড় দিদি তনিমা(২৪), তারপর অনিকা(২১),তারপর ভাই অভি (১৬), বোন আভা (১৩) এরপর ছোট ভাই (১১) জয়। বাবা কার এক্সিডেন্ট এ মারা গেছেন ৯ বছর আগে। বড় দিদি তনিমা সেই ১৫ বছর বয়স থেকে মাকে সংসারের কাজে সাহায্য করছে। মা ব্যাস্ত হয়ে পরেন বাবার বিশাল কেমিক্যাল ইন্ডাস্ট্রি সামলাতে। ঘর সংসার সামলাবার দায়িত্ব পরে তনিমা আর অনিকার ওপর। ছোট তিন ভাই বোনের পড়াশোনা, ইস্কুলে নেয়া আনা, ঘরের কাজের লোকদের কাজ আদায় করা, মোট কথা সংসারে মায়ের সব কাজ করতে হত দুই বোন তনিমা আর অনিকার। মা করতেন বাবার কাজ, এখানে ওখানে এদেশে ওদেশে, এ অফিসে ও অফিসে ঘুরে বেড়ানো, ওদের কাছে বাবার কাজ বলতে ওটাই বুঝায়। অল্প বয়সে সংসার সামলাতে গিয়ে দুবোনের বেশ পরিশ্রম করতে হত। সব কাজতো আর কাজের লোক দিয়ে হতো না। পরিশ্রম করায় দু বোনের শরীর বেশ ফিট হয়ে ওঠে। তনিমা আর অনিকার সম্পর্ক খুবি মধুর, তারা একজন আরেকজনের জন্য জীবন দিতে পারে। কিন্তু এরপরও দুজনের চরিত্র সম্পূর্ণ বিপরীতধর্মী। তনিমা খুবি শান্ত প্রকৃতির, নিচু মিষ্টি স্বরে কথা বলে, নিজের কষ্টের কথা কোনদিন মুখ খুলে বলে না, মাকে কোন অভিযোগ কোনদিন করেনা। মা যা বলেন তাই করে, সে সংসার সামলাবার পর মায়ের স্বপ্ন পুরন করতে এত পড়াশুনা করল যে, কোলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজে চান্স পেয়ে গেলো। আদর্শ সন্তান যাকে বলে তনিমা তাই, ঘর, হাসপাতাল, রোগী আর কলেজ, এই নিয়ে তার জীবন ছিল। আড়াই বছর আগে সিনিয়র এক ডাক্তার ছেলে তাকে বিয়ে করতে চায়। ছেলের মা বাবা নেই, কাকার কাছে মানুষ। ছেলেটা জানতোনা ওরা এতো বড়লোক। তনিমার ছেলেটাকে ভাল লাগে, কিন্তু সে জানে মা এমন ছেলের কাছে বিয়ে দেবেন না। অনিকার হেল্প নেয় সে, মাকে বোঝায় এই ছেলের কেউ নেই, সে ওদের পরিবেরের একজন হয়ে যাবে, ওদের সাথেই থাকবে, ওদের ছেড়ে যাবে না। ছ’মাসের মাথায় বিয়ে হয় সৌরভের সাথে, একবছর পর একটা ছেলে হয় আর ওর বাচ্চার বয়স এখন একবছর হল, বাড়ির সবার আদরের। এদিকে একটা ক্লিনিক চালু করার সিদ্ধান্ত নেয় স্বামী স্ত্রি, মা ওদের হেল্প করে। ওরা এখন ক্লিনিকের পাসের বারিটাতেই থাকে।
অনিকা বাড়ির সবচাইতে দুষ্ট না হলেও সব দুষ্টের সে শিরোমণি। কাজের লোকেরা অনিকার ভয়ে হাতের বাসন ফেলে দেয়। কিছু হলে উচু স্বরে চেচিয়ে বাড়ি মাথায় নেয়। বাকি তিন ভাই বোন ওর ভয়ে বড় দিদি কাছে দৌড়ে পালায়, বড়দিদি ওদের মায়ের মত মমতা দেয় আর মেজদি করে বাবার শাসন। ও মা আর বড়দিদি বাদে বাড়ির সবাইকে শাস্তি দেয়, এমনকি মাও ওর ওপর কথা বলেনা, মেনে নেয় ও যা বলে, অনিকা ইন্টার পাস করে সিনেমাতে নেমেছে, নাম করা নিয়িকা রাজ্যের, তবে বলিউড ওর টার্গেট, বেশ ফ্যাশন প্রিয় আর পার্টি সার্টিও করে।
অভি একটু বোকাসোকা সহজ সরল ছেলে। হিসাব নিকাষে বেশ পটু, কমার্স নিয়েছে মাধ্যমিকে, পড়ার চাপ নিতে গেলে ও উদ্ভ্রান্ত হয়ে যায় বলে মা ওকে ইংলিশ ইস্কুল থেকে বাংলা ইস্কুলে নিয়ে এসেছেন, বরঘরের ছেলে বলে বন্ধুরা ওকে মানিব্যাগ হিসাবে ব্যবহার করে। তনিমা বাড়িতে ওকেই একটু বকাঝকা করে ওর নানা নির্বুদ্ধিতার জন্য আর নানা বিরক্তিকর বায়নার জন্য, এইতো গত পূজোর সময় নিজের ভাগ থেকে ওকে টাকা দিলো একটা স্যুট বানাবে বলে, সব বন্ধুদের নিয়ে সে সেই টাকা দিয়ে ইলিশ পোলাওর পার্টি দিয়েছে। তবে ও মার অফিসের কাজে বেশ হেল্প করে। বোকা বলে সেই একমাত্র পাত্র যে অনিকার দয়া আর আদর পায়, খুব কম বকা খায় । এতো কিছুর পরও ওর বন্ধুরা কাখনও ওকে বাজে কিছুর সাথে জড়ায়নি, এর কারন মা ওদের বলে দিয়েছেন, এর পরিনাম ভয়াবহ হবে। মা চান তার ছেলে আশ্রমের শিক্ষায় আর ব্যাবসা বিদ্যায় পারদর্শী হয়ে উঠুক। মা খুব ধার্মিক, তিনি চান তার ছেলে একজন পুরোহিত ব্যাবাসায়ি হোক, হচ্ছেও তাই। বেস ধার্মিক আর ভদ্র এবং ভাল ছাত্র। বন্ধুরা আম ছালা দুটো হারাবার ভয়ে ওকে শুধু ওদের মানিব্যাগ বানিয়ে রেখেছে।
ছোট বোন আর ভাই দুটোই একই ইংলিশ ইস্কুলে পড়ছে, ভীষণ দুষ্ট আর ভাইটাতো রতিমত হনূমানের যমজ ভাই।
এবার বলি শারীরিক বর্ণনা, অনিকার শরীর তেলুগু নায়িকা সুইথা মেনন এর মত আর মুখটা তাপসী পান্নুর মত। বেশ ফিট শরীরে মাংসল বুক পোঁদ আর মিষ্টি চেহারা। তনিমার শরীর কেমন? সে অনেকটা তেলুগু টিভি অ্যাংকর জানভি এর মত , শরীরে একটু তেল চর্বি হলেও দুধ পোঁদ সবার আগে নজরে পরে। তবে ওর চেহারাটা অনিকার চাইতেও মিষ্টি, আসলে ও অনেকটা ভানুশ্রী মেহরার মত। ভাই অভি ঘরে জিম করে, দৌড়াতে পারে টানা তিন ঘণ্টা, ওর এই স্ট্যামিনার রহস্য হল যোগ ব্যায়াম। মায়ের সাথে ছোট বেলা থেকে ও আশ্রমে যায় আর সেখানেই যোগ ব্যায়াম শিখেছে। পেশি বডি বিল্ডারদের মত বেশি বেশি না হলেও মেদহীন টাইট ফিট আর চেহারা ঠিক সাল্লু ভাইর ছেলেবেলার রোমান্টিক চেহারা, যে কোন মেয়ে একবার তাকাবেই। বাকি দুটাতো বাচ্চা, ওরা এখানে দুধভাত, ওদের জন্য না হয় বড় হবার অপেক্ষা করি, ফল পাকলে বেশি মজা।
ছ’মাস আগে ডাক্তারদের মিটিঙে রাজনৈতিক হট্টগোলের ভেতর সৌরভ মারপিটের ভেতর পরে যায়, পুলিশ অনেককে আহত করে, সবাইকে থামাতে গিয়ে সৌরভ পায়ের তলে পিষ্ট হয়। জানে বেঁচে গেলেও ওর নিম্নাংশ প্যারালাইসড হয়ে যায়। অনিকা বোনের কষ্ট হয় কিনা খোঁজ নিতে গিয়ে জানতে পারে এখন ওদের ক্লিনিকটা ভাড়া দিতে হয়, গত ছ’মাস ধরে তনিমা তার স্বামীর চোদা খায় না। মাকে বলে অনিকা দিদির বারতি টাকার ব্যবস্থা করে, কিন্তু চোদার কি ব্যবস্থা করবে বুঝে উঠতে পারে না। অনিকা বন্ধুদের সাথে মিশে সেক্সের বিষয়ে বেশ আধুনিক। তার অনেক বয়ফ্রেন্ড এসেছে গেছে। চটি বই সে নিয়মিত পরে। কিন্তু তনিমা খুব সাদাসিধে, স্বামী ছাড় এর আগে কারো সামনে উলঙ্গ হয়নি। এমনকি স্বামীর সাথে কিভাবে কি করতে হবে জানত না সে। বিয়ের পর সৌরভ একদিন অনিকাকে বলেছিল...
তোমার দিদিকে একটু প্রেম ট্রেম কিভাবে করে সেখাও শ্যালিকা, ওত দেখছি নিরামিষ ছাড়া কিছুই খেতে সেখেনি তোমাদের কাছে। অনিকাকে অনেক কিছু সেখাতে হয়েছিল তনিমাকে। কিন্তু এখন যে সমস্যা সেটা দূর করতে হলে তার দিদিকে ওর নিজের চাইতেও এডভান্স চিন্তা করতে হবে সেক্সের বিষয়ে।
সে বোনকে চটি পড়তে দেয়। একটা চটির প্রথম গল্প পরেই তনিমার গুদে হাত মারা ছাড়া কিছু করার থাকে না। সে আর পড়েনা, বিরক্ত হয়ে অনিকাকে সব বই ফিরিয়ে দেয়। অনিকা দিদিকে বোঝায়, সেক্সের কষ্ট দূর করার একটাই উপায় আর তা হোল সেক্স উপভোগ করা। পৃথিবীতে বিভিন্ন মানুষ কিভাবে সেক্স উপভোগ করছে সেসব কাহিনী নিয়ে এসব চটি বই লেখা হয়। দিদির এসব জানা থাকলে সেক্স উপভোগ করার একটা রাস্তা সে পাবে, সৌরভকে নিয়ে আর ভাবলে জীবন যন্ত্রণাময় হয়ে উঠবে, সৌরভকে বাচিয়ে রাখা আর টার প্রতি অনুগ্রহ করা ছাড়া স্ত্রি হিসাবে এর বেশি আর কিছু করতে গেলে দিদির, তার বাচ্চার এবং সৌরভের ক্ষতি ছাড়া উপকার কিছু হবে না। তনিমা এই কঠিন সত্যটা মেনে নিতে পারেনা, কাঁদতে শুরু করে বোনকে জড়িয়ে ধরে। অনিকা সৌরভের সাথে কথা বলে, বোঝায় পুরো পরিস্থিতি। সৌরভ বুদ্ধিমান ছেলে, বেশ প্র্যাকটিকাল, সে জানে বউকে ধরে রাখতে হলে এখন তাকে স্বাধীনতা না দিলে হবে না, বউ মেনে নিলেও তার পরিবার বিশেষ করে অনিকা এভাবে তার দিদির জীবন দুর্বিষহ হতে দেবে না কিছুতেই। সে সহজেই রাজী হয় বরং তনিমাকে উৎসাহ দেয়। বলে এতে করে তাদের মাঝের ভালবাসার কোন কমতি হবে না বরং তাদের পরিবারের এটাও একটা গুরুত্বপূর্ণ চাহিদা, তনিমাকে ডাক্তার হতে হবে, সেক্স লাইফ ঠিক না থাকলে তা কিভাবে হবে। সবাই রাজী, এবার শুধু পছন্দসই একটা পুরুষ মানুষ চাই। অনিকা তনিমাকে চটিগুলো আবার দিয়ে বলে ... এগুলো পরে নিজেকে তৈরি কর, দিদি, তুমি সেই পুরনো দিনের মেয়েদের মত আজও বেশ লাজুক, এমনকি পুরনো দিনেও চটি বইয়ের এসব ঘটতো আজও ঘটছে এবং ঘটতে থাকবে।
একটা বই পড়ে শেষ করে তনিমা অনিকাকে ফোন করে।
অনিকাঃ কি দিদি পড়েছো, কেমন লাগলো
তনিমাঃ খুব পচা, খুবই নোংরা
অনিকাঃ হায়রে দিদি, কিভাবে যে এক বাচ্চার মা হলে তুমি, সৌরভদা ওসব করার সময় কি তুমি ঘুমিয়ে থাকতে নাকি?
তনিমাঃ কিছু গল্প না হয় পড়া যায়, ভীষণ নোংরামি থাকলেও স্বামীস্ত্রী করতে পারে। কিন্তু কিছু গল্প পড়তে রুচিতে বাঁধেরে। আমি পড়িনি ওসব, কিছু গল্প খুবই নোংরা।
অনিকাঃ বুঝেছি তুমি কোন গল্পের কথা বলছ, ওগুলো না পড়লেও চলবে। যেসব ভাল লাগে সেগুলো পড়।
তনিমাঃ কিন্তু পড়লে বেশ সেক্স করতে ইচ্ছে করেরে, থ্রি এক্স দেখলেও এতো উত্তেজিত হই না।
অনিকাঃ দিদি, থ্রি এক্স হচ্ছে পশ্চিমাদের জীবন নিয়ে বানানো, ওসব দেখতে ভাল লাগে, কিন্তু করতে ভাল লাগে না। আমরা দেশি মানুষ দেশি স্টাইলে সেক্স করি, আর আমাদের সেক্স সাহিত্য আর্ট এসব ওদের চাইতেও পুরাতন আদিম এবং বেশি উত্তেজক। ওড়াত সেই কলনাইজেসনের সময় পৃথিবী ঘুরে বিভিন্ন অসুরপূজারি, শয়তান পূজারিদের কাছে থেকে এসব শিখেছে। তার আগেই পৃথিবীর বিভিন্ন কোনাতে এসব শয়তানি চলত।
তনিমা বোনকে না বললেও, ও সব গল্পই পড়তে থাকে, ইস্কুলের মেয়েরা নতুন চটি পেলে যেমন সব পড়ে, তেমনি পড়তে থাকে নতুন উৎসাহে, সেক্সকে সে নতুন করে জানতে থাকে, নতুনভাবে দেখতে থাকে। তবে তার জীবনে আপাতত অস্বাভাবিক কিছু করার দুঃসাহস বা ইচ্ছে কোনটাই তার নেই। কি হয়, কি হতে পারে তা সবাই জানতে চায় কিন্তু করতে চায় সবাই নিজের মত করে, নিজের রুচি মতে।
তনিমাঃ সব বুঝলাম কিন্তু আমার সঙ্গি কোথায় পাব, কিভাবে পাব?
অনিকাঃ তাও আমাকে গুছিয়ে দিতে হবে, আচ্ছা দেখি আমি কি করতে পারি, তুমিও চেষ্টা কর দিদি, বই পড়েতো শিখছ, ঠিক দেখো কাউকে পেয়ে যাবে।
ওদের আরও অনেক কথার পর আজকের মত কথা শেষ করে।
অনিকাঃ দুদিন পর গ্রামের বাড়ি থেকে জ্যাঠার খবর আসে, তার শ্যালক মাকে নিমন্তন জানাতে আসে, জ্যাঠার বড় মেয়ে শিলার বিয়ে হবে। বাবা মারা যাবার পর জ্যাঠার সাথে আমাদের জমিজমা নিয়ে বিরোধ বাঁধে। মা জ্যাঠার অবিচার সহ্য করে নিতে বাধ্য হয়। কিছু জমিজমা জ্যাঠা হাতিয়ে নেন। তবে তাতে আমাদের কোন কমতি হয়নি, কেবল কিছু জমি হাতছাড়া হওয়া এই যা। কিন্তু মা জ্যাঠার সেই আচরন ভুলতে পারেননি। জ্যাঠা অনেক চেষ্টা করেও মাকে আর মানাতে পারেনি, এ জন্যই জ্যাঠার শ্যালক এসেছেন নিমন্তন করতে। মা স্পষ্ট বলে দিলেন, আমরা কেউ যাবনা। কিন্তু শিলাদির বিয়েতে আমরা কেউ যাবনা তা কি করে হয়? আমি আর শিলাদি ফোনে মাকে অনেক অনুরোধ করার পর কেবল আমাকে যাবার অনুমতি দেয়া হোল। আমি আর আমার এক বান্ধবি যাব বললাম।
বিয়েতে গিয়ে আমি অবশ্য আমাদের নিজেদের পুরনো বাড়িতেই উঠলাম, এ বাড়িতে ইলেক্ট্রিসিটি টেলিফোন কিছু নেই, গাসের চুলো পর্যন্ত নেই, খড়ির চুলো। বিয়ের সব দেখাশুনার দায়িত্ব আমিই নিলাম। দিদিকে বলে দিলাম ফোনে, মাকে না জানিয়ে বাচ্চাটাকে সাথে নিয়ে চলে আসতে। সৌরভদা থাকবে এক নার্সের কাছে। বিয়ে মানেই হই হট্টগোল, কত কিছু হয় এর ভেতর। ছেলে মেয়েদের মিলন মেলা। এটা একটা ভাল সুযোগ দিদির জন্য একটা সঙ্গি খুঁজে বের করার।
বিকেলে দিদি চলে এলো। জ্যাঠার বড় মেয়ের বিয়ে, বাড়িতে এত লোক এলো, বর পক্ষের আর নিজেদের কাকু পিসি ও তাদের ছেলেমেয়ে, কাজের লোকজন বন্ধুজন সব মিলে শ’তিনেক লোক হবে। এর ভেতর পিসতুতো খুড়তুতো মিলে অনেক ভাই আছে, আর আছে তাদের অনেক বন্ধুরা। আমার বেশ কিছু যুবক ছেলের দিকে নজর গেলো। বললাম দিদিকে...
দেখোত দিদি এদের কাউকে ভাল লাগে কিনে।
তনিমাঃ শুধু দেখলেই হবে?
অনিকাঃ আহা তুমি পছন্দ কর, বাকিটা আমি দেখছি, নাকি আমিই পছন্দ করে দেব?
তনিমাঃ না না থাক, তোর যা পছন্দ, আমিই দেখছি
অনিকাঃ দু, তিনটা দেখাবে, একটাকে জোগাড় করে দেব আজ রাতে, চলবে?
তনিমা বোনকে জড়িয়ে ধরে হেসে দেয়। কিছুক্ষণ পর বাড়ির সব পুরুষ মানুষদের ভেতর বাছাই করে ৫ টি পুরুষকে তনিমা দেখায় অনিকাকে। এর ভেতর ভাইদের কেউ ছিলনা, কিন্তু ৫ জনের ২ জন হল তনিমার বয়সে বড়, দাদাদের বন্ধু, তাদের ১ জন বিবাহিত মাত্র, অবিবাহিতের অর্থ হচ্ছে সে দিদির পিছু ছাড়বে না, আর কোন উটকো ঝামেলাও হবে না আপাতত। কিন্তু বাকি ৩ জনই বয়সে বেশ তরুন আর কিশোর, দুজন ছোট ভাই অভির বয়সি, একজন অনিকার বয়সি।
অনিকাঃ আচ্ছা দিদি, এতো যুবক থাকতে তুমি বেছে ওই বাচ্চা ছোকরাদের দেখালে কেন বলত।
তনিমাঃ এজন্যই বলেছি তোর আমার পছন্দের মিল হবে না, হয় না কখনো। যুবক ছেলেতো জীবনে আমার নতুন নয়, বিয়ে করতে যাচ্ছি নাকি যে বয়সি ছেলে খুঁজবো। এমন কাউকে চাই আমার যার বিয়ে হতে দেরি আছে।
অনিকাঃ তাইতো দিদি, তোমার কাথায় যুক্তি আছে, চটি পড়েতো দেখি বেশ চালু হয়ে গেছ, দেখব রাতে কি করতে পার। ওই দুটি ১৫, ১৬ বছরের ছোকরাদের একটাকেই ম্যানেজ করে দেব, দুটো হলে কেমন হবে।
তনিমাঃ যাহ্‌, না না, প্রথমেই দু নৌকাতে পা দেবো না।
অনিকাঃ ছেলে দুটোকে ম্যানেজ করতে কষ্ট হয়নি, শুনলাম ওরা অভির বন্ধু, বিয়ে বাড়ির কাজ করতে হবে বলে আমার সাথে রেখে দিলাম। জ্যাঠার বাড়িতে বরের সবাইকে রেখে আমাদের বাড়িতে নিজেদের লোকদের ব্যাবস্থা করতে হল। সব আত্মীয়দের একেকটা ঘরে দিয়ে দিলাম, ইচ্ছে করেই দিদিকে কোন ঘর দিলাম না। নিচে বৈঠক খানাতে বাড়ির সব বাচ্চাদের শোবার বাবস্থা করলাম। কয়েকটা তোষক পেতে, এক কোনাতে দিদিকে শুয়ে পরতে বললাম। বাচ্চাটা থাকবে আমার কাছে আমার রুমে আজ রাতে। যুবক ছেলেদের শুতে দিলাম বৈঠক খানার সামনের খোলা বারান্দাতে, গরমের ভেতর তেমন কোন কষ্ট হবে না, তবে ওদের বিছানা এমন ভাবে করলাম যে একজনের শোবার জায়গা হবে না রাতে। আমি ছেলেদুটোকে বলে দিলাম একজন প্রয়োজনে ভিতরে বাচ্চাদের পাশে গিয়ে শুয়ে পরতে, দরজা খোলাই থাকবে। বললাম ওখানে একজন ভদ্রমহিলা আছেন, তার যেন কোন অসুবিধা না হয়, কোন অভিযোগ আমি না শুনি।
তনিমাঃ এখানে এতগুলো বাচ্চাদের ভেতর শোব আমি।
অনিকাঃ ওরা একটু পর ঘুমিয়ে গেলে বোমা মারলেও উঠবেনা। বড়দের কাউকেত থাকতে হবে এখানে। তোমার পাশে একটু খালি জায়গা আছে একজন শোবার মত, ওটা খালি রেখ রাতে।
এদিকে কোলকাতাতে হল আরেক কাণ্ড, অভি বিয়েতে যেতে না পেরে ভীষণ মন খারাপ করে রইল। মায়ের খুব মায়া হল। তিনি গাড়ি দিয়ে ওকে ওর কয়জন বন্ধু সহ পাঠিয়ে দিলেন, কিন্তু নিজে অনিকাকে ফোন করতে সময় পেলেন না, অভিকে বললেন ফোন করতে অনিকাকে। যথারীতি অভি ফোন করতে ভুলে গেল বন্ধুদের পাল্লায় পরে। অনেক রাতে যখন অভি বাড়ি এলো তখন অনিকা দিদির বাচ্চাটাকে নিয়ে শুয়ে পরেছে। বাচ্চারা ঘুমিয়ে গেছে। বাইরে শুধু বাড়ির বয়স্ক কেয়ার টেকার আর তার বউ, ছেলে এক ঘরে, আর বারান্দাতে ছেলেরা শুতে যাবে, তৈরি হচ্ছে কাজ সেরে।
কেয়ার টেকারঃ দাদাবাবু আসতে পথে কোন কষ্ট হয়নি তো তোমাদের, খেতে দেব একটু পরে,তুমি এমন সময় এলে যে সব দাদা দিদিরা দরজা লাগিয়ে ঘুমিয়ে পরেছে বাড়ির ভেতরে, এখন তুমি না বললে আমি যে ওদের ডাকতে পারিনা।
অভিঃ না কাকাবাবু, কাউকে ডাকতে হবে না, আমরা খেয়ে এসেছি পথে, আসতে খুব কষ্ট হয়নি, একদম ক্লান্ত না। আমার আর বন্ধুদের শোবার একটা বন্দবস্ত কর পারলে।
কেয়ার টেকারঃ এইত ঠেকালে আমাকে দাদাবাবু, বাড়িতে একদম তিল ঠাই নেই জানো। কি করি বলত, আমি দেখছি বস তোমরা একটু।
কেয়ার টেকারের বউ আর ছেলেটা ওদের জল দিলো হাতমুখ ধুতে আর জলখেতে। বাড়ির বাকি ছেলেদের সাথে অভির কথা হচ্ছে। ও জানতে পারলো সব ছেলেরা এখানেই শোবে।
অভিঃ কাকাবাবু আমরা সাবাই এখানে শুলে কেমন হয়?
কেয়ার টেকারঃ কিন্তু ওখানে এতজন ছেলের কি করে হবে আর তোমাকে তোমার বন্ধুদের আমি বাইরে শুতে দিলে দিদিরা আমাকে বকবে।
অভিঃ না না, ঠেসে ঠুসে আমরা জায়গা বের করে নেব, আমরা ছেলে মানুষ না, আসপাসের আসবাব সরিয়ে জায়গা বের করে নেব।
এদিকে ভেতরে তনিমা সেজেগুজে, শরীরে সুগন্ধি মেখে চাতকের পাখির মত নাগরের অপেক্ষাতে শুয়ে আছে, ব্রসিয়ার, প্যান্টি কিছু পরেনি আজ, শুধু শাড়ি, লো-কাট সায়া আর বুক কাটা ব্লাউস। তার সময় কিছুতেই কাটছেনা। কখন ছেলেটার কাজ শেষ হবে, শুতে আসবে, কামের জ্বালায় সে অস্থির হয়ে আছে, বহুদিনের তৃষ্ণা ওকে পাগল করে দিচ্ছে, বিছানাতে এপাশ ওপাশ করছে, পায়ে পা ঘসছে, তৃষ্ণায় পানিও খেয়েছে।
জায়গা বের করার পর ওর বন্ধুদের শোবার জায়গা হল, সব ছেলদেরও শোবার জায়গা বেরুলো। সেই ছেলেটা কেয়ার টেকারকে বলল ভিতরে একজনের শোবার জায়গা আছে, দাদাবাবুকে মানে অভিকে বাইরে শুতে দিয়ে সে কিভাবে ভেতরে গিয়ে শোবে,সকালে যে তাণ্ডব হয়ে যাবে।
কেয়ার টেকারঃ দাদাবাবু, আমি তোমাকে বাইরে শুতে দিতে পারি না। ভেতরে বাচ্চাদের পাশে একজন শোবার জায়গা হবে, তুমি ভেতরে গিয়ে শুয়ে পর।
অভিঃ আচ্ছা ঠিক আছে।
কেয়ার টেকারঃ একটু দাদা, অনিকা দিদি বলেছেন ওখানে একজন ভদ্রমহিলা শুয়ে আছেন বাচ্চাদের পাশে, তাকে যেন কেউ বিরক্ত না করে।
অভিঃ ও আচ্ছা, ঠিক আছে।
এই বলে অভি বৈঠক খানাতে ঢুকল,মোবাইলের চার্জটা পর্যন্ত শেষ হয়ে গেছে আসতে পথে। ঘরে বেশ অন্ধকার, জানালা দিয়ে হালকা আলো আসছে, বাইরে বাগানে গাছের উপরে লোকজন বিয়ের বাতি সাজাচ্ছে। তনিমা কাউকে ভেতরে ঢুকতে শুনেই পেছন ফিরে কাত হয়ে শুয়ে পরল। খোলা দরজাটা ভাল করে খিরকি লাগিয়ে অভি একটু অন্ধকারে ধাতস্ত হল। এগিয়ে দেখতে পেল বচ্চারা বেশ কটা তোষকের ওপর মেঝেতে শুয়ে আছে, এদিকটায় আলো কম আসছে, উল্টো দিকে কিছুটা আলো আছে। শেষ মাথায় একটু খালি তারপর বড়দির বয়সি একজন যুবতি মহিলা শুয়ে আছে, অন্ধকারে ঠিক চেনা যাচ্ছে না, আত্মীয় স্বজন কেউ হতে পারে, মেজ দিদির সেই বান্ধবীটা হতে পারে, তাই হবে যে তার সাথে আসার কথা, কে জানে কে? মেয়েটিকে বিরক্ত না করে অভি তার পাশে চুপটি করে শুয়ে পরল বালিশ পেতে একটা চাদর গায় দিয়ে।
মেয়েটির দিকে পিছন ফিরে অভি শুয়ে আছে, কিছুক্ষণ পর হঠাৎ সে তার পায়ের উপর কারো পায়ের স্পর্শ পেল। মেয়েটি ওর একটা পায়ের উপর পা তুলে দিয়েছে। মেয়েটি শাড়ি গুটিয়ে পা তুলেছে, ওর নরম মাংসল পা দিয়ে অভির পা ডলে দিচ্ছে। অভি মাত্র ১৬ বছরের কিশোর, ঠিক বুঝতে পারছে না তার কি করা উচিত এই মুহূর্তে, এটাও বুঝতে পারছে না মেয়েটার উদ্দেশ্যটা কি, তবে উদ্দেশটা যে গোপন কিছু, রাতের অন্ধকারের বিষয় সেটা বুঝতে পারছে। অভি প্রথমে আস্তে করে মেয়েটার পাটা সরিয়ে দিলো পা দিয়ে। কিন্তু একটু পরে সে আবার পা তুলে দিয়ে পা দিয়ে ঘসতে লাগলো। অভির ভালই লাগছে নরম তুলতুলে পায়ের আদর, সে চুপ করে রইল এবার। মেয়েটা এবার একটু কাছে এগিয়ে আসলো, তার নুপুরেরে আর চুরির শব্দ শোনা যাচ্ছে। কাছে এসেই আস্তে করে মেয়েটা তাকে শুয়ে থেকেই জড়িয়ে ধরল। অভি একটু নড়েচড়ে নিজেকে ছাড়াবার সামান্য চেষ্টা করল। মেয়েটা অভির কাঁধে মুখ গুজে ঘসতে লাগলো। দুহাতে অভিকে জড়িয়ে ধরেছে, আর অভির পিঠে নরম তুলতুলে বুক চেপে ধরেছে। অভির ভীষণ ভাল লাগছে, সে আর ছাড়াবার চেষ্টা করলনা। মেয়েটা কিছুক্ষণ ওকে আদর করল, অভি এবার মেয়েটার দিকে ঘুরতে লাগলো। মেয়েটা ওর গলা জড়িয়ে ধরে কাঁধে মুখ গুজল। ১৬ বছরের কিশোরেরে জন্য মেয়েটা বেশ মাংসল, ফোলাফোলা শরীর, তার শরীরে অভির সরু শরীর ঢেকে যায়। অভিও ওকে বুকের মাঝে জড়িয়ে ধরল। এভাবে বেশ কিছুক্ষণ মেয়েটা আর অভি জড়াজড়ি, শরীরে শরীর ডলাডলি, হাতাহাতি করতে লাগলো। অভি ঠিক বুঝতে পারল মেয়েটা একটা নরম মাংসে ভরপুর খাসা মাল, একটু হালকা মেদভরা কিন্তু পেট বড় না, তবে নাভির গর্তটা বেশ গভীর যার তলাতে থলথলে পেট, মেয়েটা এবার অভির মুখ তার বিশাল বুকের খোলা খাজের ভেতর চেপে ধরল, সে হাত গলিয়ে অভির গেঞ্জি খুলে দিলো । নরম বুকের মাংসে অভি ভীষণ আরাম পাচ্ছে, মুখ ঘসতে লাগলো ওর বুকে, । ব্লাউজের উপর দিয়ে বড় বড় দুধের উপর মুখ ঘসতে লাগলো এবার। মেয়েটা ওর মাথায় হাত বোলাতে লাগলো। অভির জীবনে এই প্রথম কোন নারীদেহের স্পর্শ, ওর পোঁদটা বেশ বড় যেন বিশাল এক তানপুরা, আর মাইদুটা একেকটা তরমুজ সমান। অভির ৮ ইঞ্চি ধোনটা ফুসে শক্ত হয়ে দাড়িয়ে গেছে। হাত বাড়িয়ে সে এবার মেয়েটার বিশাল দুধ দুটো দুহাতে টিপতে লাগলো, ভীষণ আরাম, ভীষণ নরম।
তনিমার শরীরে কামের আগুন লেগেই ছিল, সারাদিন ছেলেটার অপেক্ষাতে আছে সে। জড়িয়ে ধরার পর বুঝতে পারল ছেলেটা একটু বেশি লম্বা আর পেশিবহুল, পেটানো শরীর। যখন ছেলেটা ওর দুধদুটো টিপতে লাগলো দু হাত দিয়ে, কখনো একটা কখনো দুটোই, আস্তে আস্তে কাপরের উপর দিয়ে, তনিমা আরামে চোখ বুজে গেলো, তার শ্বাস ঘন হয়ে এলো। তনিমা তার শাড়িটা খুলে ফেলল একহাতে,কিশোর ছেলের দু হাতে ওর একটা মাই ধরেনা, অমন চারটা হাত হলে একটা ধরত। তনিমা ছেলেটার গায়ের উপর পা তুলে দিয়ে পা ঘসতে লাগলো। ছেলেটা এবার ফ্রি মাল হাতে পেয়ে ব্লাউজের ভেতর হাত ভরে দিলো উপর দিয়ে আর বোঁটা সহ দুই দুধ একহাত দিয়ে টিপতে লাগলো। তনিমার কাম মাথায় উঠল এবার, গুদ ভিজে গেছে, দুধ বেরিয়ে আশপাশটা ভিজে গেছে, সে ছেলেটার প্যান্টের বোতাম খুলে চেন খুলতে গেলো, কিন্তু কিশোর ছেলেটার লজ্জা বেশি, সে ওর হাত চেপে ধরল। তনিমা হাত সরিয়ে নিলো, শুধু বাড়ার উপর হাত দিয়ে একটু টিপে দিলো। ছেলেটা তনিমার হাত সরিয়ে সেই হাত দিয়ে টেনে একটা দুধ বের করতে চেষ্টা করতে লাগলো, তনিমা ব্রেসিয়ার পরেনি, বুক কাটা ব্লাউজের ভেতর থেকে মাই বের করতে খুব একটা কষ্ট হলনা ছেলেটার, দুটোই বের করে নিলো। তারপর দুই মাই দুহাতে ধরে মাই দুটোর উপর মুখ ডলতে লাগলো, বোঁটার উপর মুখ ডলতে লাগলো।
ঠিক এমন সময় বাইরের বাতি লাগানোর লোকগুলো বেশ কিছু বাতি জ্বালিয়ে দিলো বাগানে, সেই আলোতে ওদের ঘর ভরে গেলো, তনিমা আস্তে করে চোখ খুলে দেখে তারই ছোট ভাই অভি তার দুই মাইয়ে মুখ গুজে ডলতেছে। ভুত দেখার মত তনিমা ভয় পেয়ে সরে পড়লো, অভি কি হোল বুঝতে না পেরে উপরে মেয়েটার দিকে তাকাল। একি, তার বড়দি তনিমা এলো কোত্থেকে এখানে!!
তনিমা কোনমতে নিজের মাই দুটো ব্লাউজের ভেতর ভরে দূরে সরে গিয়ে উল্টো ঘুরে শুয়ে রইল। দুজনই ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে গেছে। তনিমা বুঝতে পারছে না অভির বাড়িতে থাকার কথা, সে এখানে এলো কিভাবে? এদিকে ভাইয়ের শক্ত হাতে টেপা খেয়ে তার কাম তাড়না এখন তুঙ্গে, হাপরের মত তার বুক উঠানামা করছে উত্তেজনাতে, গুটিসুটি মেরে আছে। তনিমার অবস্থা সঙ্গিন, এতো বাজে গল্প পরেছে সে, ভাই বোনের যৌন গল্পও পড়েছে, কিন্তু নিজের ভাইকে নিয়ে সে কখনো কিছু ভাবেনি অথচ তারই কপালে এই জুটল শেষমেশ।
এভাবে বেশ কিছুক্ষণ কেটে গেলো। অভি কিশোর ছেলে, সেক্সের সামান্য জ্ঞান আছে তার, বন্ধুরা চটি পড়তেও দেয়নি পয়সার লোভে আর তার মায়ের ভয়ে, এই প্রথম মেয়েদের মাই ধরেছে, ছেড়ে দিয়ে সহ্য করতে পারছে না কিছুতেই। সে আস্তে করে দিদির কাছে সরে এল। দিদির বাহুর উপর হাত দিতেই তনিমা চমকে উঠে হাত সরিয়ে দিলো। অভি কি করবে ঠিক বুঝতে পারছে না, স্যরি বলবে না ঝাপিয়ে পরবে। দিদির পিঠে আস্তে আস্তে হাত বোলাতে লাগলো, তনিমা বেঁকে কুকে যাচ্ছে ভাইয়ের স্পর্শে, পুরুষের স্পর্শে। অভি দিদির খোলা কোমরে হাত দিয়ে চেপে ধরল। তনিমা আর পারলনা, অভির হাত চেপে ধরে ফিস ফিস করে বলল...
অভি ধরিসনা আমাকে।
অভি দিদিকে এবার জাপটে ধরল।
দিদি আরেকটু
না, অভি ছাড় আমাকে, ছাড় বলছি
তনিমা অভির হাত থেকে নিজেকে ছাড়াতে চেষ্টা করছে আর অভি দিদির বুকের ভেতর হাত দিতে চেষ্টা করছে। তনিমা বুঝতে পাড়ার আগেই অভি ওর দুধ টিপতে শুরু করল, হাত ভরে দিলো দুধের ভেতর। অভিকে আর ঠেকায় কে এবার। বাধ্য হয়ে দিদিকে ভাইয়ের কাছে অনুনয় করতে হল...
তনিমাঃ লক্ষি ভাই, কথা শোন আমার, আমরা ভাই বোন, এসব করিসনা আমার সাথে।
অভিঃ আমার কি দোষ দিদি, তুমিই তো ধরতে দিলে
তনিমাঃ আমি জানতাম না ওটা তুই
অভিঃ আচ্ছা ঠিক আছে,দিদি আরেকটু আর অল্প একটু, তারপর ছেড়ে দেব, দাওনা ধরতে দিদি।
তনিমাঃ ছিঃ ছিঃ কি হচ্ছে এসব
এই বলে তনিমা ভাইকে দুধ টিপতে দিলো। তনিমার আর করারই বা কি আছে, ভাই এরই ভেতর ওর বুকের ভেতর হাত ভরে টিপতে শুরু করেছে আর ওর শরীরটা যেন আবার দাউ দাউ করে দিগুন আগুনে জ্বলতে শুরু করেছে, এক এক টিপে ভীষণ সুখ পাচ্ছে তনিমা, না করতেও কষ্ট হচ্ছে। একটু টিপে অভি দিদির মাইদুটো আগের মত বাইরে বের করতে চাইল। এবার দিদির মাইয়ের নিচের দিকটাতে হার পরতে দেখল ব্লাউজের নিচ দিয়ে বেশ খানিকটা মাই বের হয়ে ফুলে আছে। সে ব্লাউজা টেনে উপরে তুলে এবার নিচ দিয়ে মাই বের করে আনল। এতো সহজেই মাইদুটো বেরিয়ে গেলো যে তনিমা ওকে থামাবারও সুযোগ পায়নি। তনিমার সায়া হাঁটু পর্যন্ত উঠে গেছে ধ্বস্তাধস্তিতে, বোনের দুইটা বিশাল মাই বের হয়ে আছে ছোট ভাইয়ের সামনে, সে টিপতে চাইছে আর তার দিদি দু হাতে তাকে থামাবার চেষ্টা করছে, কিন্তু মাইয়ে টিপ খেলেই ছেড়ে দিচ্ছে। দুধ হাতে না পেলেই সায়ার উপর দিয়ে সে দিদির বিশাল পোঁদ চেপে ধরছে হাত দিয়ে।

boinchod
boinchod
26 Followers
12