বকখালি বিচিত্রা Ch. 04

Story Info
A sorceress & an aging playboy give new life to each other.
3.7k words
4.53
171
1

Part 4 of the 4 part series

Updated 06/11/2023
Created 10/06/2022
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

৪ | উত্থানের পথ

--------------

ডিনারের পর ম্যাক্স আর রিক বেরিয়ে গেল ঝিনুক কুড়োতে । ভাঁটার টানে সমুদ্রের জল অনেকখানি দুরে সরে গেছে আর শুক্লা চতুর্দশীর চাঁদের আলোয় বকখালির সমুদ্রতট প্লাবিত । সেই চাঁদের টানে উঠে এসেছে নানা রকম শঙ্খ আর ঝিনুক। সুন্দরবনের মেয়ে রিঙ্কির অভিজ্ঞতা ছিল আর তারই উৎসাহে দুই ছেলে বেরিয়ে গেল গভীর সমুদ্রের অমূল্য রতন খুঁজে আনতে।

"আমাদের দুজনের কিন্তু আজ রাত্রে দুটো মুক্ত চাইই চাই।"

ছেলে দুটো চাঁদের আলোয় বেরিয়ে যাওয়ার পর, রিঙ্কি আর মৌমিতা ববিকে নিয়ে দোতলার বেডরুমের দিকে পা বাড়ালো।

"ববিদা এবার তোমার পালা।" ঘরে ঢুকেই রিঙ্কির প্রথম কথা। "বাচ্চাদের ধড়ফড়ানি ভাল কিন্তু এবার একজন পাকা চদুকে আমার দরকার।"

"হেঁহেঁ তোমার মত এমন উড়োন তুবড়ি কে ধরবার ক্ষমতা কি এই বুড়োর আর আছে?"

"অফকোর্স আছে।" মৌমিতা তার হাসবেন্ডকে সাপোর্ট করে বলে। "আমার ববি ইস দ বেস্ট ফাকার ইন দ ওয়ার্ল্ড।" যদিও কথাটা এক কালে সত্যি ছিল, এখন আর নেই!

বেডরুমের ডিসাইনটা খুবই ইন্টারেস্টিং। পুবমুখো বারান্দা। স্লাইডিং কাঁচের দরজা আর মোটা ড্ৰেপের পর্দা ঠেলে সরিয়ে দিলে সামনে সোজা সমুদ্রের দৃশ্য। তার ওপর আজ আবার চাঁদ উঠেছে আর চাঁদের আলোয় আকাশ, বাতাস, সমুদ্রের ঢেউয়ের মৃদু ওঠানামা আর ঘরের ভেতরটা ভেসে যাচ্ছে।

ঘরের খাটটা বেশ অভিনব। হাসপাতালের খাটের মত মাথার দিকটা উঁচু করে দেওয়া যায়। যাতে আধা শুয়ে, আধা বসে বারান্দার বাইরে সমুদ্রের শোভা অনায়াসে দেখা যায়। কিন্তু খাটে তিনজন শুয়ে থাকা সত্ত্বেও কারুরই বাইরের শোভা দেখার সময় বা ইচ্ছে নেই।

বলা বাহুল্য খাটের ওপর যে তিনজন পড়ে রয়েছে তারা সম্পূর্ণ ন্যাংটো। তবে তিন উলঙ্গ মূর্তি তিন রঙের। ববির গায়ের রঙ টুকটুকে ফর্সা, সাহেবদের মত একটা গোলাপি আভা। পাশে তার বউও ততোধিক ফর্সা কিন্তু মৌমিতার গায়ের রঙ যেন কাঁচা সোনা। দেবী দুর্গার মত কাঞ্চন বরণ । ববির বুকের ওপর, তার বক্ষলগ্না শ্যামবর্ণা রিঙ্কি যেন দিগম্বর কালী তাকে জড়িয়ে ধরেছে। রিঙ্কির দুই পা ববির কোমরের দুই পাশে। রিঙ্কির পাছার ফাঁকের ভেতর দিয়ে তার গুদের ফোলা ঠোঁট আর ফাটল পরিষ্কার দেখা যাচ্ছে । সেই ফাটলের মুখে ববির বাঁড়া ছুঁয়ে রয়েছে, কিন্তু সেই বাঁড়ার কোন ঋজুতা বা কাঠিন্যের চিহ্ন নেই। এইরকম সুপার-সেক্সি একটা মেয়ের শরীরের সঙ্গে এমন নিবিড় স্পর্শে থেকেও ববির বাঁড়া গুটিয়ে ছোট্ট শিশুর নুনুর মত নেতিয়ে পড়ে আছে। বাঁড়ার তলায় বিচিদুটো ছোট শুকনো আলুর মত পড়ে আছে। বেশ কিছুক্ষন ধরে রিঙ্কি নিজের গুদ সেই বাঁড়ার ওপর ঘষে ঘষে ক্লান্ত হয়ে পড়েছে। রিঙ্কির মাথা ববির কাঁধে। সেখানেও রিঙ্কি ববির কান কামড়ে, গালে ঠোঁটে চুমু খেয়ে ভোদকার নেশা কাটিয়ে উঠতে পারেনি।

পাশে মৌমিতা চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে আছে। তার এক হাত নিজের গুদে, নিজেই কিছুটা সুড়সুড়ি দিয়ে আরাম পাওয়ার চেষ্টা করছে আর আরেক হাতে নিজের বুকের ওপর। নিজেই নিজের মাইয়ের বোঁটা নিয়ে নাড়াচাড়া করছে।

"হবে না রে রিঙ্কি, আমি অনেক চেষ্টা করে হাল ছেড়ে দিয়েছি।" মৌমিতার গলায় একটা হতাশার সুর। "ববির খাড়া হওয়া খুবই শক্ত আর হলেও ইজাক্যুলেশান তো অসম্ভব।"

"দাদার এই অবস্থা কতদিনের? আগে নিশ্চয়ই তোমায় ভালোই ঠুকতো।"

"আমার থেকে বয়েসে অনেকটাই বড়। তাই খুব একটা জোর কোনোদিনই ছিলোনা। কিন্তু তও, দশ বছর আগেও, সপ্তাহে দু-তিন বার ঢোকাতো তো বটেই।"

"কিন্তু আজ তো একেবারেই কিছু হল না। অবশ্য ভোদকারও একটা এফেক্ট আছে।"

"হতে পারে তবে আমার খুব একটা আশা ছিল না।"

"ববিদা লাস্ট তোমায় কবে মেরেছে?"

"তা বছর পাঁচেক হল। অফিসের পার্টি ছিল। অফ-সাইট ইভেন্ট। বেশ কিছু অফিসার বউদের নিয়ে গিয়েছিল আর আমি তো ববির ট্রফি ওয়াইফ।"

"মানে?"

"দেখাতে হবে বৃদ্ধস্য তরুণী ভার্যা । তাই মিডনাইট অলিম্পিকসের আগে নিজেকে প্রস্তুত করে নিয়েছিল।"

"মিডনাইট অলিম্পিক্স! সেটা আবার কি?"

"সে এক কান্ড। বারোটার ঘন্টা বেজে গেলে, ঘরের মাঝখানে, সকালের সামনে এক এক করে প্রত্যেককে নিজের নিজের বৌকে ঠাপাতে হবে, আর ইজাকুলেশন হলেই আউট। যে শেষ অবধি টানতে পারবে সে অন্য যে কারুর বৌকে নিয়ে হানিমুন স্যুটে নিয়ে যেতে পারবে। তাই নিজের বৌকে অন্য পুরুষের হাত থেকে বাঁচাতে চাইলে তাকে ম্যাক্সিমাম টাইম ধরে ঠাপাতে হবে।"

"বাব্বা, তোমাদের হাই সোসাইটির ব্যাপারই আলাদা। আচ্ছা ববি দা এর জন্য কি প্রিপারেশন করেছিল?"

"আরে নীল বড়ি, মানে ভায়াগ্রা খেয়েছিল আর সেই যে ইরেকশন হল সে আর নাবেই না। পরের দিন ব্রেকফাস্ট টেবিলে ববির প্যান্টের টেন্ট দেখে অন্য বউয়েদের সে কি হাঁসি।"

"পরের দিন সকালেও খাড়া? বাপরে!"

"সে এক কান্ড! সে আর নাবতেই চায় না। একে এমব্যারাসমেন্ট তার ওপরে ব্যাথা। তার পর আর নো নীল বড়ি।"

"হুঁ তোমাদের বড় বড় ব্যাপার। আমাদের এই গ্রামে ঘরে দু একটা টোটকা আছে। চেষ্টা করবে নাকি?"

"কি টোটকা?"

"তবে শোনো... " বলে রিঙ্কি বোঝাতে লাগলো। আর মৌমিতা সেই শুনে বেশ উত্তেজিত হয়ে উঠলো।

"এরকমও হয়? কোন ভয়ের কিছু নেই তো?"

"আরে না দিদি, কত লোক করছে। একবার করেই দেখ না, ববিদার হ্রতযৌবন আবার ফিরিয়ে দেওয়া যাবে।"

"তাহলে কি করতে হবে?"

রিঙ্কির উত্তর দেওয়ার আগেই হই হই করে দুই ছেলে ফিরে এল, দু জন দু ব্যাগ ঝিনুক আর শাঁখ নিয়ে। "দেখ মা, মাসি আমরা কি এনেছি"।

ঘরে ঢুকেই দুজনে স্তম্ভিত! খাটের ওপর তিন ন্যাংটো নর-নারী তবে সন্ধ্যের ঘটনার পর কারুরই কোনো ইতস্থতা ছিল না। ম্যাক্স তো বলেই ফেললো, "বাবা আজ কাকে লাগলো? মা তোমাকেই না রিঙ্কি মাসিকে?"

"সে তোর জানার দরকার নেই।"

"কিন্তু আমার একটা দরকার আছে।" রিঙ্কি বললো। "কাল আমায় বাইকে করে একটু গ্রামে যেতে হবে।"

"ঠিক আছে মা, আমি তোমায় নিয়ে যাবো।"

"ধুৎ! ম্যাক্সের মতন লাভার-বয় থাকতে নিজের ছেলেকে নিয়ে কেউ যায়? কিরে ম্যাক্স তুই বাইক চালাতে পারিস তো?"

"কি যে বল মাসি? তুমি আমার কে-টি-এম বাইকের কারসাজি দেখোনি। দেখলে বুঝতে।..."

"ঠিক আছে, কাল সকাল সাতটার মধ্যে রেডি হয়ে নিস কিন্তু। আমাদের সেই রায়দিঘির কাছে জটার দেউলে যেতে হবে।"

"তোরা এবার ওই ঘরে গিয়ে শুয়ে পড়।" মৌমিতা বললো, "আমরা তিন জন আজ এখানে।"

___।___।___।___।___

হোটেল থেকে একটা মোটর-বাইক নিয়ে ম্যাক্স আর রিঙ্কি যখন জটার দেউলে পৌঁছলো তখন প্রায় সাড়ে দশটা বাজে। পথে রিঙ্কি একবার থেমে এক বোতল বুড়ো সাধু রাম, বেশ কয়েকটা আমুল ডার্ক চকোলেটের বার আর দু প্যাকেট উইলস নেভি কাট সিগারেট কিনে নিল। সকাল সকাল এমন অদভুত জিনিস কেনাতে ম্যাক্সের কৌতুহল হলে রিঙ্কি তাকে বলে সে পরে সব বুঝবে।

ফাঁকা মাঠের মাঝে দেউল স্টাইলের বহু পুরোনো টেরাকোটার মন্দির । তারই কাছে বাইক রেখে রিঙ্কি, ম্যাক্সকে নিয়ে চললো নিকটবর্তী এক বৃহৎ জলাশয়ের দিকে। ঝোপঝাড়ের গভীর জঙ্গলের ভেতর দিয়ে, সরু, পঙ্কিল আর দুর্গম পথ। বিরাট বিরাট বাঁশের ঝাড়। তার ভেতর দিয়ে আধ ঘন্টা মতন হেঁটে দুই আগন্তুক পৌঁছলো এক উঁচু পাঁচিলে ঘেরা বাড়ির দরজায় । জল আর জঙ্গলে ঘেরা সেই বাড়িটায় আগে না এলে খুঁজে পাওয়া খুবই শক্ত।

দু তিন বার কড়া নাড়ার পর দরজার ভেতর একটা ছোট জানালা খুলে ভেতর থেকে এক মহিলার গলা শোনা গেল। "কে?"

"ভৈরবী আছেন?"

"তুমি কে? চিনতে পারছি না তো।"

"চুপড়িঝাড়ার রিঙ্কি।" বলে চকোলেটের ঠোঙাটা জানালার ভেতর দিয়ে এগিয়ে দিল।

"ও মা! আয় আয় আয় ।" দরজা খুলে তাদের ভেতরে ঢুকিয়ে নিলো এক বয়স্কা মহিলা। এক মাথা ধপধপে চুল দেখলে মনে হবে বয়সের গাছপাথর নেই কিন্তু মুখ চোখে বার্ধক্যের কোন বলিরেখা দেখা যায় না। ডোরা কাটা লাল পেড়ে তাঁতের শাড়ি পরে আছেন তবে ম্যাক্সের চোখ গিয়ে পড়ল অন্য কোথাও।। জামা নেই, খালি গায়ে শাড়ির আঁচলটা জড়ানো। তার ফাঁক দিয়ে উঁকি মারছে লুকিয়ে থাকা বেশ বড় বড় বুকের ইঙ্গিত। রিঙ্কির মতোই কালো গায়ের রং কিন্তু পায়ে হাত দিয়ে প্রণাম করার সময় ম্যাক্স লক্ষ করলো যে তাঁর নাভির দু-পাশ দিয়ে কোমর ঘুরে চলে গেছে এক অসাধারণ, নিখুঁত উল্কির নকশা। যেন একটা সূক্ষ্ম জালির বেল্ট।

"মা তুমি কেমন আছো?"

"বাবা ভালই রেখেছেন। তা তুই কেমন আছিস বল। অনেক দিন পরে দেখা।"

ছোট খাটো কথা চললো। ম্যাক্স বুঝল যে ভৈরবী তাদের ব্যাপারে, মানে রিঙ্কির ব্যাপারে অনেক কিছুই জানে বা আন্দাজ করে নিয়েছে। যেমন তার নিজের সম্পর্কটা।! "বরের পর তো তুই একটা ভালই নাগর জুটিয়েছিস।" বলে চট করে একবার ম্যাক্সের দিকে চোখ মেরে দিল। ম্যাক্স থতমত খেয়ে কিছু বোঝার আগেই ভৈরবী বাকি কথাটাও বলে দিল। "আর এটাও জানি তুই কেন এসেছিস আজ এখানে।"

"হ্যাঁ মা, তুমি তো মনের কথা সবই বুঝতে পারো। তোমাকে খুবই দরকার। ম্যাক্স আমার নাগর হলেও, ম্যাক্সের বাবার তোমায় খুবই দরকার।"

"কোন চিন্তা করিস না। তুই আমার প্রাণের মেয়ে । তোর জন্যে সব হবে, কিন্তু বাবা আমার তো একটা পারিশ্রমিক চাই।" বলে আবার একটা ফিক করে হাঁসি।

"আমি আর তোমায় দেবার কে? তুমি তো তোমার নিজের ব্যবস্থা নিজেই করে নেবে।"

"বেশ। তুই গিয়ে একটু ভাত বসিয়ে দে। দুপুরের খাওয়া খেয়ে যাবি, আর আমিও ততক্ষনে একটু কচি পাঁঠার ঝোল টেনে নি। তারপর দুজনে মিলে আসল কাজে হাত লাগাবো।"

রিঙ্কিকে রান্না ঘরের দিকে পাঠিয়ে দিয়ে, ভৈরবী ম্যাক্সকে নিয়ে পাশে, শোবার ঘরে ঢুকে গেল আর তার পর প্রায় আধ ঘন্টা ধরে রিঙ্কি শুনতে থাকলো পাশের ঘরের খোলা দরজা দিয়ে ভেসে আসা মইথুনরত নরনারীর বহু পরিচিত সঙ্গমের চিৎকার।

হেঁসেলের কাজ মোটামুটি শেষ, পাশের ঘরের আওয়াজ অনেকক্ষন থেমে গেছে, রিঙ্কি সাহস করে পাশের ঘরের খোলা দরজা দিয়ে ভেতরে গিয়ে দেখল যে ভৈরবী আর ম্যাক্স দুজনেই মাটিতে শুয়ে আছে। ভৈরবী উলঙ্গ। তার পায়ের ফাঁকে আর বুকের ওপর ম্যাক্স, সেও উলঙ্গ এবং অচৈতন্য। ম্যাক্সের ঠোঁট ভৈরবীর একটা মাইয়ের বোঁটায় আর বাঁড়াটা এখনো শক্ত হয়ে ভৈরবীর গুদের ভেতরে গিঁথে রয়েছে! রিঙ্কি ঢুকতে ভৈরবী চোখ খুলে তার দিকে চেয়ে হাঁসল।

"বেড়ে নাগর জুটিয়েছিস রিঙ্কি। বহুদিন পরে একটা পুরুষ মানুষ পেলাম যে আমাকে এতক্ষন ধরে ঠাপাতে পারে। সব ব্যাটার আমায় দেখেই ফুস হয়ে যায়।"

"তা যা বলেছ মা। এ যেন সাক্ষাৎ শিবের ষাঁড় ।"

"না না, ভুল বলছিস, এ একেবারে শিব নিজেই যেন এসে আমায় মেরে দিয়ে গেল।"

"কিন্তু এর বাবাটা এতই দুর্বল হয়ে গেছে, যে কি বলবো। ওর মা আর আমি কাল কিছুতেই ওকে খাড়া করতে পারলাম না, লাগানো, ঠাপানো তো দূরের কথা।"

"আমার কাছে যখন এসেছিস সব ব্যবস্থা হয়ে যাবে। একে একটু ধরে তোল। আমায় একটু বাইরে যেতে হবে। দু একটা জিনিস দরকার।"

"ঠিক আছে ঘুরে এস।"

"আর শোন, তোর ওই নাগর ছোকরা বলিস বেশ কয়েকটা সিগারেটের ভেতর থেকে তামাকতা বার করে খালি পাইপগুলো রেডি রাখতে, কিছু মাল ঠুসতে হবে।"

রিঙ্কি, অচৈতন্য, উলঙ্গ ম্যাক্সকে ভৈরবীর উলঙ্গ দেহের ওপর থেকে টেনে তুলে পাশে, মাটিতে শুইয়ে দিল। ভৈরবী সন্তর্পনে উঠে বসে, নিজের গুদের ভেতর থেকে গড়িয়ে বেরোনো ম্যাক্সের বীর্যরসের ধারা থেকে বেশ কিছুটা তুলে নিয়ে একটা ছোট বাটিতে রেখে । "খুব জরুরি জিনিস, যত্ন করে রাখ। আমার দরকার লাগবে। আমি চট করে পুকুরে ডুব দিয়ে একবার পাশের বন থেকে ঘুরে আসছি।" সেইরকমই উলঙ্গ অবস্থায় ভৈরবী খিড়কির দরজা দিয়ে পুকরের দিকে চলে গেল।

রিঙ্কি ম্যাক্সকে ধরে একটু ঝাঁকানি দিতেই সে চোখ খুলল। "কি রে কেমন লাগলো? কি বুঝলি?"

"ওরেঃ বাবা মাসি, এ কি হয়ে গেল?"

"কেন?" রিঙ্কির ঠোঁটের কোনে দুষ্টু হাঁসি। "গলার আওয়াজ শুনে তো মনে হল যে সলিড ঠাপ মারছিলি, আর তার পর তো নিজের চোখেই দেখলাম যে ভৈরবীর ভেতরে কতটা ফ্যাদা ঢেলেছিস।"

"আমার কিন্তু কিছুই মনে নেই। শুধু একটা বিরাট ঝড়ের ভেতর দিয়ে যেন উড়ে কোন এক আশ্চর্য দেশে পৌঁছে গেছিলাম।" একটু থেমে, দম নিয়ে ম্যাক্স আবার বলল, "আচ্ছা ওনাকে তো প্রথমে দেখে মনে হয়েছিল অনেক বয়েস..."

"কিন্তু কাজের বেলায় বাজি মাত। তাই না?"

"বডিও একেবারে ফিট, টাইট! কি বাইরে, কি ভেতরে।"

"তোকে টিপে ধরে ছিল না কি?" রিঙ্কির সে কি হাঁসি। "আসলে মায়ের বয়েস কত আমি জানি না, তবে আজ চল্লিশ বছরের ওপর দেখছি, একদম এক রকম। কোন পরিবর্তন নেই। রেখাকে দেখিস না, সত্তরের কাছে বয়েস কিন্তু এখন লোকে ওকে নিয়ে বিয়ের পিঁড়েতে উঠতে চায়। "

"পিওর সেক্স এপিলে তো সানি লেওনিকেও হার মানিয়ে দেবে।"

"আসলে মা ডাকিনি বিদ্যা জানে। যাকে বিদেশে উইক্কা বলে। ফিমেল পাওয়ার । ডার্ক এনার্জি । অন্ধকারের উৎস হতে উৎসরিত আলো। আমার তো মনে হয় ভৈরবী মা চিরন্তন, অবিনশ্বর।"

"কিন্তু উনি বাবাকে কি করে হেল্প করবেন?"

"সেটা মায়ের ওপর ছেড়ে দে, ম্যাক্স।"

___।___।___।___।___

সব কাজ সেরে ফিরতে বেশ সন্ধ্যে হয়ে গেছিল কিন্তু সেদিন পূর্ণিমা আর তাই বিচ চন্দ্রালোকে উদ্ভাসিত। হাজার হাজার শাঁখ আর ঝিনুকে বালুতট চিকচিক করছে। তাই ম্যাক্স আর রিককে আবার ঝিনুক কুড়োতে পাঠিয়ে দিয়ে রিঙ্কি আর মৌমিতা ববিকে নিয়ে এবার হোটেলের ছাদে উঠল। ভৈরবী বলে দিয়েছিল যে চাঁদের আলোয় কাজটা হলে ভালো, তাই মৌমিতা কোন চান্স না নিয়ে হোটেলের লোককে দিয়ে একেবারেই ছাদে ব্যবস্থা করে নিয়েছে।

ববির তো এসব ব্যাপারে মহা উৎসাহ। সন্ধ্যে থেকেই তার দুই শয্যাসঙ্গিনীকে নিয়ে ফষ্টি-নষ্টি শুরু করে দিয়েছে। তাই দেখে মৌমিতার সে কি হাঁসি।

"ববি তুমি তো আমাদের ফুলশয্যার রাতেও এত একসাইটেড ছিলে না। আজ হলো কি?"

"আজ ডাবল সার্ভিস, বাটার এন্ড চকোলেট। কোনটা যে আগে খাব।"

"কিন্তু খাবার আগে আপনাকে যে একটু রেডি হতে হবে ববিদা।"

"নো প্রব্লেম মাই ডিয়ার চকো," ববি রিঙ্কির নাম দিয়েছে চকোলেট। "ববি ইস এভার রেডি ফর এনি সেক্সকাপেড ।"

"তাহলে আর শুভ কাজে দেরি করিস কেন রিঙ্কি, তোর কাজ শুরু কর।"

ববি, মৌমিতা আর রিঙ্কি তিন জনেই জামা-কাপড় খুলে খোলা আকাশের নিজে ন্যাংটো হয়ে নিল আর রিঙ্কি একটা ছোট ব্যাগ থেকে বার করলো এক প্যাকেট সিগারেট আর একটা ছোট বাঁশের মত একটা কাঠির টুকরো।

"ওরে বাবা, তোমরা কি আমার পোঁদে বাঁশ দেবে নাকি?" ববি একটু ভয়ে ভয়ে জিজ্ঞেস করলো।

"পোঁদে দেব, কিন্তু চিন্তা কোরো না, দেখ বেশ সফ্ট মালটা।" কথাটা ঠিকই। একটু মোটা পেনসিলের মতো লম্বা একটা কাঠি। তবে খুব স্টিফ নয়। কিছুটা ফ্লেক্সিবল। কাঠির একটা দিক ছুলে কিছুটা সরু করে দেওয়া হয়েছে। "তুমি শুয়ে পড় দাদা, মৌদি ওটা তোমার গুহ্যদ্বারে একটু ঢুকিয়ে দেবে।"

"লাগবে না তো?"

"একেবারেই না, ইনফ্যাক্ট দেখো না, বেশ মজা পাবে।"

হলোও তাই। পাছার তলায় একটা বালিশ দিয়ে কোমরটা একটু উঁচু করে নিয়ে ববি শুয়ে পড়ল। হাঁটু দুটো ভাঁজ করে পা ফাঁক করতেই তার পোঁদের ফুটোটা বেশ খুলে গেল আর মৌমিতা তার মধ্যে সেই বাঁশের মুখটা আলতো করে চেপে ধরলো।

"ববি, লাগছে না তো?" মৌমিতার গলায় সামান্য উদ্বিগ্নের ছায়া। আগে তো এমন করে লিটারালি স্বামীর পোঁদে বাঁশ দেয়নি।

"না, না। চিন্তা কোরো না। লাগলে বলবো।"

মৌমিতা তখন আস্তে আস্তে বাঁশের টুকরো টা ববির পোঁদের ভেতর ঢোকাতে লাগলো। ব্যাথা পাওয়ার চেয়ে ববির বেশ ভালই লাগছিল। ভৈরবী খুব দক্ষ হাতে বাঁশের কাঠিগুলো তৈরি করে দিয়েছে। ববি বেশ কয়েকবার "আঃ আঃ আআহ " করে চিৎকার করে উঠতে মৌমিতা একটু চিন্তিত হয়ে থেমে যাচ্ছিল, কিন্তু ববির ইশারায় সে আবার ঢোকাতে লাগলো। ববি গলার আওয়াজে মনে হচ্ছিল যে সে বেশ আরামই পাচ্ছে। তাহলে আর চিন্তা কোথায়?

ভৈরবী ঠিক মাপ করে বাঁশগুলো কেটে ছিল। তাই ঠিক ইঞ্চি খানেক বাকি থাকতেই, বাঁশের ছুঁচোলো মুখ ভেতরের ঠিক জায়গায় পৌঁছে গেল। "ওহ ওহ ওওও " করে একটা নতুন গোঙানির আওয়াজ ববির গলা থেকে বেরিয়ে এল আর তার সঙ্গে সঙ্গেই তার বাঁড়াটা যেন একটা নিজের প্রাণ পেয়ে তড়াক করে খাড়া হয়ে উঠল। আর শুধুই কি খাড়া? প্রায় আট ইঞ্চি আর রক হার্ড!

"এই তো, ঠিক জায়গায় ঠোকা লেগেছে" রিঙ্কি চট করে ববির মাথাটা টেনে নিজের কোলের ওপর তুলে নিল, আর মৌমিতা কে ইঙ্গিত করলো। "এবার উঠে পড় দিদি, বাঁশের কাজ শেষ, এবার তোমার খেলা শুরু।"

"আরে দাঁড়া, তার আগে এই কুতুব মিনারের একটু পুজো করি।" মৌমিতা চট করে ববির পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে দু হাতে সেই মস্ত খাড়া বাঁড়াটাকে ধরে অবাক নয়নে চেয়ে রইল। "কোথায় ছিল রে এটা?" তারপর আর লোভ সামলাতে না পেরে মুখের মধ্যে টেনে নিয়ে ললিপপের মত চুষতে শুরু করে দিল। আনন্দে ববির গলার আওয়াজ পাল্টে গেল। সেও চিৎকার করে উঠল। আর মৌমিতা তো চোখ বুঝে চুষেই চলেছে!

রিঙ্কির একটু চিন্তা হচ্ছিল। কতক্ষন থাকে, ফস্কে না যায়। সে মৌমিতাকে সাবধান করে দিল। "দিদি কাজটা সেরে ফেল।"

মৌমিতা বুঝলো, আর বুঝেই নিজে ববির ওপর উঠে পড়লো। তার পর ববির খাড়া বাঁড়াটা নিজের হাতে নিয়ে নিজের গুদে পুরে দিল । দুজনের মুখ দিয়েই সে কি শান্তির আওয়াজ। আঃ । আর তার পরেই আর সময় নষ্ট না করে, মৌমিতা ববির বুকের ওপর পড়ে, তাকে আঁকড়ে ধরে, নিজের কোমর নাচতে শুরু করে দিল। আর অবশ্যই তার কোমরের নাচের তালে তালে ববির সেই মস্ত খাড়া বাঁড়া মৌমিতার গুদে গভীরে ঢুকতে আর বেরুতে শুরু করে দিল।

এই ভাবেই বেশ কিছুক্ষন চললো। দুজন মহিলারই একই ভয়, এই না নরম হয়ে যায়, কিন্তু বৃদ্ধ ববির শরীরে যেন পর্নস্টারদের মতন জোর! যত না মৌমিতা ঠোকে ববিও কোনো কম নয়।সেও তার হৃতযৌবন ফেরত পেয়ে নিজের কোমর নাচিয়ে বৌয়ের সঙ্গে তালে তাল মেলাচ্ছে। তার সঙ্গে স্বামী-স্ত্রীর সে কি চিৎকার। আকাশ বাতাস চিরে তখন ববির হুঙ্কার আর মৌমিতার শীৎকারের আর্তনাদ। স্থান কাল ভুলে দুই মৈথুনরত নরনারী যেন কোন সুখসাগরে ভেসে চলেছে।

রিঙ্কির কিন্তু চোখ অন্যদিকে। ভৈরবীর দেওয়া সিগারেটের একটা টেনে বার করে সে আলতো করে ধরিয়ে নিয়েছে, কিন্তু টানছে না। সে দেখছে আর শুনছে যে এরা দুজনে অর্গাস্মের কতটা কাছে এসেছে । মৌমিতা গলার আওয়াজের জোর বাড়ছে আর তার সঙ্গে কেমন মোটা থেকে সরু হয়ে যাচ্ছে। তার আর বেশি দেরি নেই, কিন্তু ববির কোন তফাৎ নেই। সে মেশিনের মত ঠাপ মেরেই চলেছে, উদ্গিরণের কোন লক্ষন নেই। এবার কিছু করা দরকার।

রিঙ্কি এবার সিগারেট তা জোরে টেনে, ববির মুখের কাছে নিজের মুখ নিয়ে গিয়ে এক রাশ ধোঁয়া ছেড়ে দিল। ববি একবার কেশে উঠলেও তার ঠাপের ছন্দে কোন পতন হল না। এবার রিঙ্কি ভুসভুস করে ববির মুখে ধোঁয়া ছাড়তে লাগল আর সেই ধোঁয়া ববির নাক দিয়ে প্রবেশ করতেই তার শরীরে যেন একটা ভূমিকম্প হয়ে গেল। ববির দেহ কাম্পতে লাগল। মুখে দিয়ে একটা বিকট চিৎকার করে উঠলো আর ঠিক এক সঙ্গে দুজনেরই ইজ্যাকিউলেশন আর অর্গাস্ম যুগলবন্দী হয়ে গেল।

এক যুগ পরে আবার ববির বিচি থেকে বীর্যরসের ফোয়ারা ভলকে ভলকে বেরিয়ে মৌমিতার যোনির ভেতরে এক প্লাবন সৃষ্টি করলো। সেই বীর্যরসের বন্যার ঢেউ মৌমিতার যোনি ভেদ করে সারা দেহে ছড়িয়ে গেল। সে আনন্দে চিৎকার করে ববিকে জড়িয়ে ধরে তার বুকের ওপর আছড়ে পড়ল। দুজনেরই তখন সে কি শান্তি।

রিঙ্কি একটা সাধারণ সিগারেট বার করে তখন সুখ টান দিচ্ছে। মিশন একমপ্লিশড। বৌকে বুকে ধরে রেখে ববি, রিঙ্কির দিকে ঘুরে একটা বিয়ার চাইল।

"না ববিদা বিয়ার নয়, একটা রেড-বুল নিন, রাত এখনো অনেক বাকি।"

"আর কি আশ্চর্য। ববি এখনো নরম হয়ে যায়নি। এখনও খাড়া হয়ে আমার মধ্যে গেঁথে আছে।"

কিছুক্ষন পরেই আবার স্বামী-স্ত্রীর বাই উঠলো। আবার খানিক ঠাপাঠাপির পর, ভৈরবীর সিগারেটের ধোঁয়া দিয়ে আর একবার ফাটাফাটি চোদ হয়ে গেল। এত কসরতের পরও ববির উৎসাহে কোন কমতি নেই, তার বাঁড়া তখন রকেটের মত দাঁড়িয়ে আছে কিন্তু মৌমিতার গুদ এই ঘর্ষণের দাপটে বেশ বিধস্ত । সে আর টানতে পারছে না।

"রিঙ্কি, আমি আর পারছি না রে, তুই এবার ঢোকাবি নাকি?" মৌমিতার করুণ আবেদন।

"না দিদি, আজ এই অবধিই থাকে। বেশি চাপা চাপি করলে ববিদার কোন আবার বিপদ হতে পারে।"

মৌমিতা আর নড়তেই পারছে না দেখে রিঙ্কি তাকে আলতো করে ববির বাঁড়ার ওপর থেকে সরিয়ে পাশে শুইয়ে দিল। ববির বাঁড়া কিন্ত তখন অবধিও একেবারেই খাড়া । নুয়ে পড়ার কোন লক্ষণ নেই। রিঙ্কি তখন ববির পেছন থেকে সেই বাঁশটা আস্তে আস্তে টেনে বের করে দিল আর সঙ্গে সঙ্গেই তার সেই খাড়া বাঁড়া ফুস করে নেতিয়ে পড়ল। ভৈরবীর সে কি অসাধারণ কলাকৌশল নমুনা। আজ রাতের মত গল্প শেষ।

"ববিদা, আজকে তোমায় ছেড়ে দিলাম, কিন্তু ভৈরবী মায়ের কাছ থেকে পাওয়া আরও ন খানা বাঁশ আছে। সেগুলোর জন্য তৈরি থেকো।"

"কোন চিন্তা নেই রিঙ্কি, তোর জন্য আমি আছি আর থাকবো।"

"কিন্তু সাবধান! মা বলেছেন যে তাঁর এই বাঁশ আর ধোঁয়া তে খোজা আর বাঁঝা দুজনেরই বাচ্চা বেরিয়ে আসতে পারে।"

___।___।___।___।___

এবার পুজো বেশ দেরিতে, অক্টবরের শেষের দিকে। তাই পুজোর ছুটিতে রিক আর ম্যাক্স যখন বাড়ি ফিরছে তখন দিন ছোট হতে শুরু করে দিয়েছে, হাওয়ায় একটু ঠান্ডা ঠান্ডা ভাব। সামার ভেকেশনের উত্তাল উন্মাদনার পর আবার বাড়ি যাবার ব্যাপারে দুই ছোকরার অসীম উৎসাহ! প্লেন থেকে নেমে ওলা ক্যাবে উঠে পার্ক সার্কাসের জ্যামে আটকে গিয়ে তাদের আর তর সইছেই না। কখন পৌঁছবে? কখন পৌঁছবে?

"ওঃ আমরা দুই মাদারচোদ কখন যে দুই মাদারকে হাতে পাবো?" ম্যাক্স ফিস ফিস করে বলেওঠে।

"তুই ভুল বলছিস ম্যাক্স। আমি তোর মাকে চুদে মাদারচোদ হই না, আর তুইও আমার মাকে চুদে মাদারচোদ হতে পারিস না।" রিক তাকে বুঝিয়ে দেয়।

"তোর টেকনিক্যালিটি রাখ। কলেজে আমার এখন ওনলি টু অফ এ কাইন্ড। বাকিরা জানলে হিংসেয় মরে যাবে।"

"একদম কোথাও কখনো মুখ খুলবি না এই ব্যাপারে"।

"যাই হোক, তোর মায়ের আমাদের বাড়িতে মুভ করে যাওয়াটা খুব ভালই হয়েছে।"

"হ্যাঁ, একা একা থেকে খুঁটে মরার চেয়ে এখন হ্যাপি থ্রিসাম।"

"কি মনে হয়? আমার বাবা তোর মাকেও চোদে নাকি?"

"অফ কোর্স। আমার মা ব্যবস্থা না করলে তোর বাবা তো সেক্সুয়াল ভেজিটেবল হয়ে গেছিল।"

এই সব অসভ্য কথোপকথন করতে করতে দুই মক্কেল যখন ম্যাক্সদের আলিপুরের বাড়িতে পৌঁছলো তখন সন্ধ্যে পেরিয়ে গেছে। রাস্তার আলো জ্বলে গেছে। ড্রাইভওয়েতে ট্যাক্সি না ঢুকিয়ে, দুজন বাইরে রাস্তাতেই নেমে পড়ল আর চুপি চুপি গাড়িবারান্দার তলায় দরজায় গিয়ে কলিংবেল বাজালো।

"ও মা, তোরা এসে গেছিস," রিঙ্কি দরজা খুলে তাদের দেখে আনন্দে চেঁচিয়ে উঠল। "এই দিদি, দেখ দেখ কারা এসে গেছে।" তার ডাক শুনে মৌমিতা পাশের প্রাইভেট লাউঞ্জ থেকে প্রায় ছুটে চলে এল।

"এই সাবধান, আস্তে আস্তে এস। আমাদের এখন ছোটাছুটি করা বারণ না।"

"কেন মাসি? মায়ের ছোটাছুটিতে বারণ কেন?" ম্যাক্স রিঙ্কিকে জিজ্ঞেস করলো।

"বলব? " রিঙ্কি হেঁসে ফেলল। "কি দিদি, ছেলেদের কি এবার কথাটা বলে দেব না কি?"

"কি মা?" এবার রিকের প্রশ্ন। "কি কথা? হোয়াট সিক্রেট?"

"না বলে আর কদিন? এর পর তো সবাই দেখতেই পাবে।"

"মা কি আর একবার...", ম্যাক্স শেষ করতে গিয়েও পারলো না।

"হ্যাঁ তোর মা আবার মা হতে চলেছে।"

"আর শুধু আমি এক নই। বোথ অফ আস আর প্রেগন্যান্ট।"

"কি অসাধারণ খবর মা। কংগ্রাচুলেশন্স মা আর মাসি দুজনকেই। আমাদের কোন খবর দাওনি কেন?"

"ববিদা বলেছিল তোদের সারপ্রাইস দিতে। ও এখন জোড়া মেয়ের বাবা হতে পেরে আনন্দে ডগমগ করছে।"

"কাউকে বলিস না কিন্তু আমরা সেক্স ডিটারমিনেশন করে দেখেছি যে আমাদের দুজনেরই পেটে দুই হেলথি কন্যা আর তাতে আমাদের আনন্দের সীমা নেই।"

"মেসোমশাই কোথায়? তাঁকে গিয়ে কংগ্রাচুলেট করে আসি।"

"তার আগে তোদের লাগেজগুলো বেডরুমে রেখে আয়।"

"ঠিক আছে, রিক কে নিয়ে আমি আমার ঘরে যাচ্ছি। আমরা এক সঙ্গেই শোব ।"

"দুর বোকা," মৌমিতা হেঁসে ফেলে। "রিক তোর সঙ্গে শুলে আমার সঙ্গে শোবে কে?"

"মানে?" ম্যাক্স কিছুটা ভ্যাবাচ্যাকা খেয়ে যায়।

"মানে আমরা কি আমাদের লাভার বয়দের ছেড়ে শোব না কি?" রিঙ্কি বোঝায়। "ম্যাক্স তুই শুবি আমার সঙ্গে আর রিক শোবে তোর মায়ের সঙ্গে। সিম্পল। দুই কাপল দুটো আলাদা বেডরুম।"

"যদি না আমাদের একটা ফোরসামের অর্জি করার ইচ্ছে হয়।" মৌমিতা ব্যাপারটা পরিষ্কার করে দিল।

"আর মেসোমশাই? উনি কি একলাই শোবেন? নাকি বাই টার্নস একদিন মা আর একদিন মাসি?"

"ববির কথা তোদের ভাবতে হবে না। সে ব্যাটা নিজের ব্যবস্থা নিজেই করে নিতে সিদ্ধহস্ত।"

"বাবা আবার কি ব্যবস্থা করেছে?"

"দেখবি? তো চল। আমাদের মাস্টার বেডরুমে চল।"

দোতলায় উঠে গিয়ে সামনেই বিরাট মাস্টার বেডরুম। দরজা খোলাই ছিল তাই মৌমিতা পর্দা সরিয়ে ঢুকে গেল, পেছনে রিঙ্কি, ম্যাক্স আর রিক। ঘরের এক পাশে কারুকার্য করা কাঠের মস্ত পালঙ্ক। আরশি দেওয়া বিরাট কাঠের আলমারি, ড্রেসিং টেবিল, চেস্ট-অফ-ড্রয়ারস, লেডিস রাইটিং টেবিল। জানালার ধারে একটা নিচু গোল মার্বেলের টেবিল আর দুটো সিঙ্গল সোফা।

সোফায় বসে আছে দুজন পরিচিত ব্যক্তি। একজন ববি সেন, কিন্তু এই ববি সেনকে যেন আর চেনাই যাচ্ছে না। কোথায় সেই মোটা, ভুঁড়িওয়ালা থাপথেপে বৃদ্ধ? তার বদলে যেন এক ড্যাশিং হ্যান্ডসম দেভ আনন্দ ফিল্মফেয়ার এওয়ার্ড সেরিমনি থেকে সোজা এখানে চলে । চোক মুখে এক নতুন উদ্দীপনা, নাকি দুষ্টুমি! দাঁড়িয়ে উঠতে দেখা গেল সলিড মাস্কুলার বডি। কাটা গেঞ্জির ভেতর দিয়ে বাইসেপ্স আর পেকটোরাল মাসলস উঁকি মারছে!

12