দুধেল কন্যার কাম-তৃষ্ণা মেটাল বাবা

Story Info
Milky Attractive Daughter's Lust satisfied by Guest Father..
8.9k words
0000
Share this Story

Font Size

Default Font Size

Font Spacing

Default Font Spacing

Font Face

Default Font Face

Reading Theme

Default Theme (White)
You need to Log In or Sign Up to have your customization saved in your Literotica profile.
PUBLIC BETA

Note: You can change font size, font face, and turn on dark mode by clicking the "A" icon tab in the Story Info Box.

You can temporarily switch back to a Classic Literotica® experience during our ongoing public Beta testing. Please consider leaving feedback on issues you experience or suggest improvements.

Click here

দুধেল কন্যার লোভনীয় শরীরে কাম-তৃষ্ণা মেটালো অতিথি বাবা

লেখক - চোদন ঠাকুর

আমার নাম শ্রী আদিত্য নারায়ণ গুহ। বয়স ৪৮ বছর। কলকাতার কলেজ স্কয়ারে বাসা। ৪৬ বছরের স্ত্রী ও কলেজ পড়ুয়া ১৭ বছরের ছোট মেয়ে নিয়ে আমার সংসার। বড় মেয়ের বিয়ে দিয়েছি ৫ বছর হলো, ওর এখন বয়স ২৪ বছর। বড় মেয়ে শ্বশুরবাড়িতে জামাই নিয়ে ঘর সংসার করে। ওর শ্বশুরবাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন থানার অন্তর্গত পুন্দরা গ্রামে। ৬/৭ মাস হলো, সেখানে এক পুত্র সন্তানের মা হয়েছে আমার বড় মেয়ে।

আমি কলকাতার এক বেসরকারি ফার্মে ছোটখাটো কেরানীর চাকরি করি। যা বেতন পাই তা দিয়ে কলকাতার মত শহরে সংসার খরচ চালানো বেশ কষ্টকর। তাই, সংসার চালাতে আমার স্ত্রী-কেও স্থানীয় একটি অফিসে চাকরি করতে হয়। অর্থ সঙ্কটে বড় মেয়েকে বেশীদূর পড়ালেখা করাতে পারি নাই বলে তাড়াতাড়ি বিয়ে দিয়েছিলাম। তবে, ছোট মেয়েকে অনেকদূর পড়িয়ে ভালো চাকুরীজীবি বানানোর ইচ্ছে রয়েছে। আমাদের স্বামী-স্ত্রী'র সম্মিলিত আয়ের একটা বড় অংশ ছোট মেয়ের পড়ালেখার পেছনে ব্যয় হয়।

কলকাতায় টানাপোড়েনের সংসারে, পুত্র সন্তান জন্ম দেবার পর বড় মেয়ে বা বাচ্চা কাওকেই এখনো দেখার সৌভাগ্য হয়নি। তাই, নাতির মুখ দেখা ও সপ্তাহ দুয়েক থেকে বেড়িয়ে যাবার অনুরোধ জানিয়ে শীতকালের শুরুতে যখন বড় মেয়ের শ্বশুরবাড়ি থেকে আমন্ত্রণ এলো, ঠিক করলাম এবার অফিস ছুটি নিয়ে স্বপরিবারে ঘুরে আসবো। এক কাজে দুই কাজ - মেয়ের শ্বশুরবাড়ি বেড়ানো ও হাওয়া-বদল, দুটোই হবে।

কিন্তু বিধি-বাম! আমার অফিস ছুটি দিলেও স্ত্রীর অফিস তাকে ছুটি দিল না। এদিকে, ছোট মেয়ের কলেজে শীতকালীন সমাপনী পরীক্ষা চলছে। তার পক্ষেও যাওয়া সম্ভব না। তাই, তাদের কলকাতায় রেখে স্ত্রী আমাকে একলাই পশ্চিম মেদিনীপুর যেতে বললো,

"কী আর করা, আমি এদিকটা দেখছি, তুমি যাও ক'দিন বড় মেয়ের বাড়ি ঘুরে এসো।"

"একলা তো আর ঘোরা হয় না। বাদ দেই নাহয় যাওয়াটা?", আমি জিজ্ঞেস করলাম।

"উঁহু নাতির মুখ দেখাটা বেশি জরুরি। বাচ্চাটা হবার পর থেকে আমরা কেও যাইনি। এবারো কেও না গেলে সেটা খারাপ দেখায়।"

"হুম, সেটা ঠিক বলেছো। তুমি তাহলে ছোটটার পরীক্ষার খেয়াল রেখো।"

"সেতো আমাকেই রাখতে হয়! ছোটটার পড়াশোনার কিচ্ছুটি তুমি জানো? সে সবতো আমার ঘাড়ে! ছোটটাকে তোমার পাল্লায় দিলে, তো বড়টার মত এটারো কপালে শিক্ষা-দীক্ষা জুটতো না!"

"আহা রাগ কোরছ কেন! বড় মেয়ে বিয়ে-সংসার করে ভালোই তো আছে, না কি বলো?!"

"সেটাই তো তোমাকে বলছি, শ্বশুরবাড়িতে মেয়েটা ভালো আছে কীনা দেখে আসো। ছোট বেলা থেকেই তো বাপ-ন্যাওটা ছিল মেয়েটা। এতদিন বাদে তোমাকে দেখলে বেজায় খুশি হবে। আমরা না গেলেও ওর চলবে।"

বউ এটা ঠিকই বলেছে অবশ্য, ছোট থেকেই বাবা-মায়ের মাঝে বড় মেয়ে আমাকেই বেশি পছন্দ করে, ছোট মেয়ে যেমন করে মাকে।

অগত্যা, দিনক্ষণ দেখে অতিথি হয়ে একলাই পুন্দরা গ্রামের মেয়ের শ্বশুরবাড়িতে সকাল বেলা গিয়ে হাজির হলাম। মেয়ের জামাই, শ্বশুর-শাশুড়ি, ভাসুর-দেবর-ননদ, তাদের বাচ্চাকাচ্চাসহ পরিবার ছাড়াও মেয়ের জ্যাঠা শ্বশুর-শাশুড়ি, তাদের ছেলেমেয়ে, নাতি-নাতনিদের নিয়ে বিশাল যৌথ পরিবার। গ্রামের অবস্থাপন্ন কৃষক পরিবার। জসিজায়গা ছাড়াও মাছের ঘের, হাঁস-মুরগী ও গরু-ছাগলের খামারসহ আরো অনেক গেরস্তি সহায়-সম্পত্তি আছে।

আমাকে দেখে মেয়ের শ্বশুরবাড়ির সবাই বেজায় খুশি হলো। আসলে, বিয়ের পর গত ৫ বছরে একবারের জন্যেও মেয়ের বাড়ি বেড়াতে আসা হয় নাই। সবাই উঠোনে জড়ো হয়ে আমার সাথে কুশলাদি বিনিময় করতে লাগলো।

এসময়, হুট করে ঘোমটা টানা গোলাপী শাড়ি পড়া একটা নারী এসে ঢিপ করে আমার পা ছুঁয়ে প্রণাম করলো। এরপর আমার সামনে দাঁড়িয়ে ঘোমটা তুলতে দেখি, ওমা - এতো বাচ্চা কোলে আমার বড় মেয়ে! আমার কোলে নাতিকে তুলে দিলো আদর করতে।

নাতি কোলে নিলেও আমি নাতির মুখ দেখবো কী, বারেবারে মেয়েকেই বিষ্ময়মাখা চোখে দেখছিলাম। গত ৫ বছরে মেয়ের দেহ সৌষ্ঠবে অভাবনীয় পরিবর্তন! মেয়েটি এখন আর আগের সেই কচি খুকী নেই, বিবাহিত রমণীর মত মাংস-চর্বি জমা পুরুস্টু নারীদেহের মদালসা হয়েছে দেখতে! আমি যে বারবার মেয়েকে জরিপ করছিলাম, ব্যাপারটা মেয়ের শ্বশুর খেয়াল করে হেসে বলে,

"কী বেয়াই মশাই! এতদিন বাদে নিজের মেয়েকে দেখে চিনতে পারছেন না বুঝি?! তা সেটাই স্বাভাবিক, এজন্যই তো এবার দাওয়াত করে কলকাতা থেকে আপনাকে এই গ্রামের বাড়িতে নিয়ে এলুম। তা এখন হাত-মুখ ধুয়ে জলখাবার নিয়ে বিশ্রাম করুন। মেয়ের সাথে সময় কাটানোর বহু সুযোগ আপনি পরে পাবেন।"

শ্বশুরের কথায় সম্বিত ফিরে পেয়ে নিজের দৃষ্টি সংযত করলাম। সবার সাথে গল্পগুজবের মধ্যে দিয়ে দুপুরের খাবার খেলাম। যদিও, মাঝে সুযোগ পেলেই মেয়েকে আড়চোখে দেখে নিচ্ছিলাম, ঠিক যেমন মেয়ে নিজেও লাজুক চোরা চোখে আমাকে পরখ করছিল!

২৪ বছরের আমার এই বড় মেয়ের নাম শ্রীময়ী ইন্দুলেখা গুহ। আমি আদর করে ইন্দু বা খুকি বলে ডাকি। ইন্দু এখন গ্রামের গৃহবধূ হলেও আগের মতই বেশ চালাক, রসিক, বাকপটু এবং সুন্দরী। গায়ের রং উজ্জ্বল শ্যামলা, মোটামুটি ফর্সাই বলা চলে। চেহারা ও শরীরে একটা আলাদা চটক আছে। ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা, স্বাস্থ্যবতী, দীর্ঘাঙ্গী ইন্দুলেখার বুক-পাছা আমাকে খুব প্রলুব্ধ করল। বাচ্চা হয়ে দুধ আসার কারণে এখন ওর স্তনগুলোর সাইজ নির্ঘাত ৩৬ সাইজের ডাবল ডি কাপ হবে, সাথে মানানসই ৩২ সাইজের কোমর ও ৩৮ সাইজের বড় পাছা!

ইন্দুর শ্বশুরবাড়ির মাঝে বড় উঠোনের একপাশে একতলা বড় রান্নাঘর, পাশে বড় গোয়ালঘর। বাকি তিন পাশে তিনটে বহুতল পাকা দালানের বিভিন্ন ঘরে ওর শ্বশুরবাড়ির সকলে থাকে। মেয়ে যে পাকা দালানে থাকে, সেটা গোয়ালঘরের উল্টোদিকে দোতলা বাড়ি। দোতলায় মেয়ের ঘরের পাশেই অতিথি রাখার ঘরে আমার থাকার জায়গা হলো।

দুপুরের খাওয়া শেষে যখন বিশ্রাম নিচ্ছি, হঠাৎ মেয়ে আমার ঘরে এসে উপস্থিত। বাবাকে এতদিন বাদে একলা পেয়ে খাটে বসে আমার সাথে এতদিনের জমানো গল্প জুড়ে দিল। বাসায় তার মা ও ছোটবোনের খোঁজখবর নিলো। আমার স্ত্রী অর্থাৎ তার মা আগে থেকেই বেশ বদমেজাজি মহিলা ছিল। সেটা নিয়ে আমার সাথে রসিকতা করে,

"আচ্ছা বাবা, মা কি এখনো আগের মতই তোমাকে বকা-বাদ্যি করে? মা কি আমার এই মাঝবয়েসী বাবাটার যত্ন নেয় ঠিকমতো?"

কন্যার কথায় আমি মুচকি হেসে বলি, "আর বলিস না, খুকি। তোর মা সেই আগের মতই আছে। নিজের অফিস, তোর ছোটবোনের পড়াশোনা সামলে আর আমাকে ধমকাতে ধমকাতেই তার দিন শেষ! আমার আর যত্ন নিবে কখন!"

"বলো কি বাবা! এই বয়সে তো তোমার আরো বেশি যত্ন দরকার। তা আমার কাছে যখন এসেছো, এই ক'দিন তোমার সব যত্ন-আত্তি করার দায়িত্ব আমার।"

"বলিস কিরে মা! তুই সেইদিনের ছোট ইন্দু বেটি, তুই কি পারবি আমার সবববব যত্ন নিতে।", ইচ্ছে করে 'সব' কথাটার উপর বেশি জোর দিলাম।

"হ্যাঁ বাবা, তুমি দ্যাখোই না আমি কি করি। আমি এখন এই বড় বাড়ির বৌমা। অতিথিকে নিজের সবকিছু দিয়ে খুশি করা এই বাড়ির বৌদের কর্তব্য।"

"তা বেশ, সপ্তাহ দুয়েক তোর সব আতিথেয়তা আমি নোবো। তা এখন বল দেখি, বাড়ির বৌমা হবার সাথে সাথে তোর শরীর স্বাস্থ্য এমন গৃহিনীর মত হল কিভাবে? তোকে দেখে আমি চিনতেই পারিনি!"

মেয়ে লাজুক হাসি দিয়ে বলে, "হুম আজ সারাক্ষণ তুমি যে আমাকে দেখছিলে সেটা আমি খেয়াল করেছি। আসলে বাবা, বিয়ে হলে, স্বামীর সাথে ঘর করলে মেয়েদের শরীরে অনেক পরিবর্তন আসবেই।"

"তা ঠিক, তব তুই দেখতে আগের চেয়ে অনেক সুন্দরী হয়েছিস। কেমন সুডৌল নারীর মত অপরূপ দেখতে, আমি তো নজর ফেরাতে পারছিলাম না!"

মেয়ে ভীষণ লজ্জা পায় আমার কথায়। তার ফর্সা গার দুটো লালরঙা হয়ে উঠে। ভেংচি দিয়ে বলে, "যাহ, দুষ্টুমি কোর নাতো বাবা, ভালো হবে না বলছি।"

"আরেহ দুষ্টুমি কিরে মামনি, সত্যি বলছি তুই একেবারে নায়িকাদের মত দেখতে হয়েছিস!"

একথা বলে খাটের ধারে পাশে বসা মেয়েকে কাছে টেনে তার কপালে সিঁদুরের নিচে লম্বা একটা চুমু খেলাম। এতদিন বাদে চুমু খেতেই কীনা, আমাদের দুজনের দেহেই বেশ শিহরণ খেলে গেল।

লজ্জায় নাকি শিহরণে, মেয়ে মুখে আঁচল চেপে হাসতে হাসতে দৌড়ে ঘর ছেড়ে পালালো। পেছন থেকে কন্যার হৃষ্টপুষ্ট পশ্চাৎদেশ ও বেণী করা মাথার ঘন কেশরাশি দেখে পুলকিত মনে সেদিন দুপুরের মত ঘুম দিলাম।

বিকেল বেলা ঘুম থেকে উঠে নিচের বৈঠকখানায় গল্প করতে যাবার পথে টানা বারান্দা দিয়ে হাঁটছি। এসময় পাশের মেয়ের ঘরে বারান্দার খোলা জানালা দিয়ে চোখ গেল। মেয়ের ঘরে লাইট জ্বলছিল। লাইটের উজ্জ্বল আলোয় দেখি, মেয়ে কোলে তার বাচ্চাকে নিয়ে শাড়ি-ব্লাউজের কাপড় সরিয়ে স্তনের দুধ খাওয়াচ্ছে।

মেয়ের স্তনের আকার বেশ বড়। এখন দুধের সরবরাহ থাকায় সেগুলি আরো বড় দেখায়। নাতির দুধ খাবার চুক চুক আওয়াজ থেকে দুধ চুষার দৃশ্যটা দেখতে আরো ভালো লাগছিল। মেয়ের বুকে নজর দেয়া ঠিক না জেনেও তবু সেদিকে বারবার তাকাচ্ছি। হঠাৎ মেয়ে জানালা দিয়ে তাকিয়ে বারান্দায় আমাকে দেখে ফেললো। আমি চোরের মত কিছুই হয়নি ভান ধরে চট করে সেখান থেকে সড়ে গেলাম। কিন্তু, আমার সুদৃষ্টি যে সবসময় তার দুধের দিকে থাকে সেটা ইতোমধ্যে ইন্দুলেখা বেশ বুঝে ফেলেছে।

সেদিন রাতে একা ঘরে ঘুমোনোর সময় বিকেলে দেখা মেয়ের উদোলা স্তন জোড়ার দৃশ্য কল্পনা করে বেশ সুখ হল। শীতের শুরু বলে খাটের উপর কাঁথা মেলে নিয়ে শুয়েছিলাম। কাঁথার তলে বিছানার উপর অনেকদিন পর মনের কামনা মিটিয়ে হস্ত মৈথুন করে অনেকটুকু বীর্য স্খলন করলাম।

প্রকৃত অর্থে, কলকাতার কলেজ স্কয়ারের বাসায় স্ত্রীর সাথে বর্তমানে আমার কোন যৌন জীবন ছিল না বললেই চলে। স্ত্রী সারাদিন অফিস করে এসে বাসার রান্নাবান্নার কাজ ও ছোট মেয়ের পড়াশোনার দেখভাল করে রাতে আমার সাথে দৈহিক মিলনের বিন্দুমাত্র কোন আগ্রহ পায় না। ছুটির দিন রাতে যাও বা মাঝেমাঝে হয়, সেটাও কোনমতে অনাগ্রহ নিয়ে স্বামীর সামনে পোশাক খোলা আর কি। সঙ্গম উত্তেজনা বা কামোন্মদনার ছিঁটেফোঁটা সেখানে থাকে না।

তাই, এই ৪৮ বছরের পৌরুষে পরিপক্ক ভদ্রলোকদের যখন কাম-চাহিদা আরো বাড়ে, সেখানে বাড়তি কাম-তাড়না বাদ দিলাম, নিতান্ত স্বল্পতম দৈহিক চাহিদাটুকু মেটানোর কেও নেই আমার! গসিপি সাইটের চটি পড়ে বা পানু দেখে হস্ত মৈথুন করেই কখনো কখনো সাময়িক সমাধান খুঁজে নিতে হত, যেমনটা একটু বড় কন্যাকে চিন্তা করে করলাম।

অন্যদিকে, মাঝবয়সী ভদ্রলোক হলেও আমার দৈহিক গড়ন কিন্তু এখনো ৩৫ বছরের যুবকদের মত সুঠাম ও শক্তপোক্ত। ৫ ফুট ১০ ইঞ্চি লম্বা, তামাটে-শ্যামলা মেশানো বর্ণের দীর্ঘাঙ্গ। এই শ্বশুরবাড়িতেই যেমন সবগুলো পুরুষের মধ্যে আমি সবচেয়ে লম্বা ও সুদর্শন। মাথার চুলের কিছু কিছু জায়গায় সাদা রং ধরেছে। ব্যাক ব্রাশ করে পরিপাটি আঁচড়ানো ক্লিন শেভের আমাকে দেখে অফিসে সহকর্মীদের অনেকেই প্রথম দেখায় কমবয়সী তরুণ বলে মনে করে; বিশ্বাস করতে চায় না যে আমার বড় মেয়ের বয়সই ২৪ বছর, নাতি আছে আমার!

ফ্রেশ ঘুম দিয়ে উঠে পরদিন দুপুর পর্যন্ত শ্বশুর ও জামাইয়ের সাথে তাদের জমিজমা, ক্ষেত-খামার, মাছের ঘের দেখে ফিরলাম। দুপুরে খেয়েদেয়ে একটু ঘুমোবো তখন গতকালের মত নিরালায় কথা বলতে বড় মেয়ে আমার ঘরে আসলো। তবে, আজ তার গলায় একটু ঝাঁজের সুর। এসেই আমাকে জেরা করার ভঙ্গিতে জিজ্ঞেস করলো,

"বাবা, সকালে তোমার বিছানা গোছানোর সময় চাদরে-কাঁথায় আঁশটে, চটচটে কী পেয়েছি ওগুলো? জানো, সেই সকাল বেলায় তোমার পুরো বিছানার সবকিছু ধুতে হয়েছে আমার!

"আহারে, তাই নাকি রে মা?"

"ইশশ ন্যাকা বাচ্চাটা, যেন কিচ্ছু বোঝে না। দ্যাখো, তুমি না বললে কি হবে, আমি সব বুঝে গেছি ওগুলো কিসের রস, কোথা থেকে বেড়িয়েছে। তবে, আমার অবাক লাগছে এই ভেবে যে, তোমার এই বয়সে এসে ছোঁকড়াদের মত বিছানায় ক্ষীর ফেলার তো বয়স নাই! তবে কি মা তোমাকে মোটেও তৃপ্ত করতে পারে না? আমার দিকে তাকাও, তাকিয়ে সত্যি করে বলো দেখি, বাবা?", মেয়ে যেন তখন সাহিত্যের গোয়েন্দা মিতিন মাসির মত ক্ষুরধার!

অগত্যা, চাপে পড়ে মেয়ের সাথে গোপনীয় সত্যটা স্বীকার করলাম। ওকে বললাম যে, তার মায়ের অনাগ্রহে বস্তুত আমাদের স্বামী-স্ত্রীর সম্পর্কে এখন কোন যৌনতা নেই। বিষয়টা নতুন কিছু না। ইন্দুলেখার বিয়ের পর থেকে গত ৫ বছর ধরেই তার মায়ের যৌন সঙ্গমে অনিচ্ছা।

সব কথা শুনে কন্যা এবার উল্টো আমার জন্য দুঃখ বোধ করলো। আমার মর্মবেদনা বুঝতে পেরে আমার প্রতি মমতাময় ভরে গেল তার নারী মন। আমার কাছে এগিয়ে এসে আমার মাথার চুলে আলতো হাত বুলিয়ে বলে,

"ওহহ কি দারুণ কষ্ট তোমার বাবা! তা তুমি বান্ধবী জুটিয়ে নিলেই তো পারতে? বান্ধবীকে দিয়ে, মাকে না জানিয়ে ঘরের বাইরে কোথাও খিদে মিটিয়ে নিলেই তো হলো?"

"নাহ রে খুকি। বান্ধবী রাখার প্রসঙ্গ আগেই বাদ দিয়েছি। ওসব নারীসঙ্গ নেবার মত আয়রোজগার আমাদের গরীবের ঘরে নেই। এছাড়া, এসব বারোয়ারি মেয়ে মানুষ দিয়ে বাজে অসুখ বিসুখ হবারও ভয় থাকে।"

"হুম, ঠিকই বলেছ। তা এক কাজ করা যায়, আমাদের এই বাসায় তোমার জামাইয়ের এক বিধবা পিসী থাকে পাশের দালানে। তোমার মতই বয়স হবে, ৪৫ থেকে ৫০ বছরের মধ্যে। যে কয়দিন আমাদের বাসায় আছো, প্রতি রাতে তোমাকে হাসিখুশি রাখতে, তুমি চাইলে ওই পিসী শাশুড়িকে ফিট করতে পারি আমি। করবো বাবা?"

আমি মেয়ের কথায় কিছুক্ষণ নিশ্চুপ থেকে মেয়ের চোখে তাকিয়ে বলি, "ইন্দু বেটিরে, ওসব বয়স্কা মহিলা আমার ভালো লাগে না। আমার জন্য দরকার তোর মত তরুণী বয়সের নাদুসনুদুস, তুলতুলে পরীর মত একটা মেয়ে। বুঝেছিস তুই, মা?"

মেয়ে স্তব্ধ নয়নে আমার দিকে তাকিয়ে থাকলো। অনেকক্ষণ কারো মুখে কোন কথা নেই। হঠাৎ সৃদু সুরে মেয়ে বলে, "বাবা, আরেকটা কথা বলো তো, গতকাল বারান্দায় দেখা আমার খোলামেলা শরীরটা চিন্তা করে তুমি ক্ষীর ফেলেছ, না?"

"হুম, আবারো ঠিক ধরেছিস তুই।"

মেয়ে আর কিছু না বলে মাথা নিচু করে ঘর থেকে বেড়িয়ে যেতে উদ্যত হল। ঘরের চৌকাঠে গিয়ে থমকে দাঁড়িয়ে ঘাড় পেছনে ঘুরিয়ে আমার উদ্দেশ্যে বললো,

"তুমি আবার বাবা। তার উপর, তুমি আমাদের গৃহস্থ বাড়ির অতিথি! এতদিন বাদে মেয়ের বাড়ি এসেছ, তোমার সেবা-যত্নে আমি কোন ত্রুটি রাখবো না।"

মেয়ের হনহনিয়ে দৃঢ় পদক্ষেপে চলে যাওয়া দেখতে দেখতে আমার মনে কিছুটা যাতনা বোধ হলো। নাহ, বেখেয়ালে মেয়ের মনে কষ্ট দিলাম নাতো! মেয়ে কী ভাবছে তার এই আদিত্য বাবাকে নিয়ে কে জানে! লম্পট দুশ্চরিত্র ভাবছে নাতো! মানুষ হিসেবে আমি মোটেও সেরকম লোক নই, কখনো ছিলাম-ও না। নিপাট ভদ্রলোক মানুষ আমি।

এসব চিন্তার মাঝে আমি ঘুমিয়ে পড়লাম। বিকেলে ঘুম ভেঙে গতকালের মত বারান্দা দিয়ে হেঁটে নিচে যাবার সময় আজো মেয়ের ঘরের জানালায় দেখলাম, ইন্দু তার বাচ্চাকে দুধ দিচ্ছে। তবে, আজ আমাকে দেখেও কোন রাখঢাক করলো না। বরং বুক উঁচিয়ে আরো বেশি মাই উদোলা করে রাখলো। দুধ খাইয়ে বাচ্চাকে কোল থেকে নামিয়ে তার ঘরের দোলনায় নাতি শুইয়ে দিয়ে বলল,

"বাবার নজর খুব খারাপ।"

মেয়ের মন্তব্যের উত্তরে বললাম, "দেখার সুযোগই পেলাম না ঠিকমতো৷ নজর খারাপ হলো কখন!"

"ইশশ নিজের মেয়ের আদুল মাই দেখার খুব ইচ্ছা তাই না? দুষ্টু বাবা একটা!", ইন্দুলেখা দুচোখে কটাক্ষ হানে।

"সুন্দর জিনিস দেখতে ইচ্ছা তো করবেই। ছোটকাল থেকে দেখা আবার আদুরে মেয়েটাকে বাবা হিসেবে আমার দেখার অধিকার আছে বৈকি!"

"থাক, আর ঢপ মারতে হবে না। তুমি একটা বান্ধবী যুগিয়ে নাও, তাহলেই সব ইচ্ছা পুরণ হবে।", ইন্দুলেখা সুচতুর হাসি দিয়ে বলে।

মেয়ের কথা গায়ে না মেখে খোশমেজাজে নিচে গেলাম। চা নাস্তা করে উপরে উঠতে উঠতে সন্ধ্যা হলো। বারান্দায় দেখি, ইন্দুলেখা তার এক ছোট দেবরকে, বয়স ১০/১২ বছর হবে, খুব শাসন করছে। কেন বেলা করে খেলতে গেছে এজন্য চড় উঁঠিয়ে মারতে গেল কিশোর ছেলেটাকে। মেয়েকে ঠান্ডা করতে আমি মেয়ের হাত চেপে ধরলাম। তখন মেয়ের আরেক হাত মারতে এগিয়ে আসলে আমি ধরতে গেলাম। কিন্তু ঠিক তখুনি বিপত্তিটা ঘটলো! মেয়ের হাত না ধরে, আমার হাত গিয়ে পড়লো তার ৩৬ সাইজের বিশাল দুধের উপর।

"বাবাতো দেখি খুব দুষ্ট।", আমার হাতে দুধে চাপ খেয়ে মেয়ের মুখে-চোখে বিচিত্র এক ভাবের খেলা। আমি ফ্যাল ফ্যাল করে হেসে সরে গেলাম। এরপর সারাদিন মেয়ের সব ঠাট্টা মশকরা সহ্য করলাম।

রাতের খাবারের আগে উঠোনের বড় আড্ডায় জামাইসহ সব বিয়াই-বিয়াইনদের সামনে সে জানালো, জামাইয়ের বিধবা পিসীর সাথে আমাকে খুব ভালো মানাবে! আপাতত, বিয়াই বাড়িতে তার পিসী শাশুড়িকে আমার বান্ধবী করে দেয়া যায়। এসব অবান্তর ঠাট্টায় সবার সামনে আমাকে লজ্জা পেতে দেখাই মেয়ের দুষ্টুমি!

রাতে খাবার সময় পাতে প্রচুর খাবার তুলে দিলো। গ্লাসে পানি ঢালার সময় গায়ে ফেলে দিলো। সবার আড়ালে চিমটি কাটলো। চোখে চোখ পড়লে নিরীহ ভঙ্গীতে তাকালো, যেন ভাজা মাছ উল্টে খেতে জানে না! দুপুরের পর থেকে মেয়ে অনেকটাই সাহসী আচরণ করছিল যেন!

রাতে খেয়েদেয়ে নিজের ঘরে বিছানায় শুয়ে আমি সারাদিনের ঘটনাবলী বিশ্লেষণের চেষ্টা করছি। মেয়ের আচরণ, চোখের কটাক্ষ, রহস্যময় হাসি থেকে কোনো সমাধানে আসতে পারছি না। এসময় দরজার বাহিরে মেয়ের গলার আওয়াজ পেলাম।

"বাবা ভিতরে আসবো?", বলতে বলতে দরজা ঠেলে ইন্দুলেখা ও জামাই ভিতরে ঢুকলো। এসময় মেয়ে বেশ আকর্ষণীয় সাজগোজ করা ছিল। কপালে কালো টিপ, চোখে কাজল, মুখে পাউডারের প্রলেপ। ঠোঁটে গোলাপী লিপস্টিক। ঘন, দীঘল কালো চুলগুলো মাঝখানে সিঁথি কেটে বাহারি কায়দায় আঁচড়ে ক্লিপ বাঁধা।

সোনালী রঙের চকচকে সিল্কের ছোট হাতার ব্লাউজ পড়া। সাথে কালোর উপর লালের নকশাদার দামী শাড়ি। শাড়ির কুঁচিসহ পেটিকোট কোমড়ের অনেকটা নিচে নামানো। ফলে, ইন্দুর ৩২ সাইজের ধবধবে পেট ও সুগভীর নাভী একেবারে স্পষ্ট দেখা যাচ্ছে! এমন সাজে দেখে ইন্দুলেখাকে জড়িয়ে ধরার জন্য সবসময় আমার বুকের ভিতর ঝড় উঠলো যেন! আমার জন্যেই কি এভাবে কামনামদির সাঁজ দিয়েছে?!

আপাতত জামাইকে ওর সাথে দেখে চুপ করে গেলাম। জামাই জানালো, তারা বাড়ির সব পুরুষেরা আজ রাতসহ আগামী কয়েকরাত টানা তাদের মাছের ঘেরগুলো সারারাত পাহারা দেবে। পাহারা না দিলে, এসময় নাকি রাতে দুর্বৃত্তের দল রাতের আঁধারে চুপিচুপি ঘেরের মাছ চুরি করে। আমি চাইলে তাদের সাথে যেতে পারি। শীতের খেজুরের রসের ব্যবস্থাও থাকবে।

জামাই আমাকে সাথে নিতে চাইলেও মেয়ে তাকে ঝাড়ি দিলো, "নাহ, ঠান্ডার ভিতর বাবা বাহিরে যাবে না, তোমরা ভাইরা মিলেই যাও। বাবা তোমাদের মত গ্রামের মানুষ নাকি! শহুরে চাকরিজীবি বাবা ঠান্ডায় সারারাত বাইরে কাটালে নির্ঘাত শীতের ঠান্ডা-কাশি বাঁধিয়ে ফেলবে।"

বউয়ের কাছে ঝাড়ি খেয়ে জামাই শ্বশুরবাড়ির জোয়ান সব ছেলেদের নিয়ে সারারাতের জন্য বেরিয়ে গেলো। পরদিন ভোরের আগে ফিরবে না।

"বাবা একখিলি পান খাও।", ওরা বেরুলে আমার ঘরের দরজা ভিড়িয়ে মেয়ে মধুমাখা কন্ঠে বললো।

"আমি পান খাই না, মা। তুই তো জানিস বোধহয়!", মেয়ের অন্যরকম কন্ঠস্বর শুনে আমার বুকের ভিতর ধুকুপুকু করছিল।

"এলাচ, লবঙ্গ আর মিষ্টি সুপারী দিয়ে তোমার জন্য নিজ হাতে আমি সাজিয়ে এনেছি।", মেয়ে আমার গা ঘেঁষে বসলো।

"তুমি আজ সারাদিন আমাকে খুব জালিয়েছো।", আমার কন্ঠে অভিমান।

" ওমা তাই! বাবার এতো গোস্বা কেনো গো! মুখ খুলো দেখি বাবা, আমি খাইয়ে দেই।"

ঠোঁটের উপর পানের খিলি চেপে ধরতেই আমি খপকরে মেয়ের হাত চেপে ধরে বললাম, "খুকি, তোর মুখেরটা দিলে খেতে পারি।"

"আমার এঁঠো কি আমার লক্ষ্মী বাবাকে দিতে পারি?", ইন্দুলেখা আমার ঠোঁটে পানের খোঁচা দিলো।

" দেয়া লাগবে না, তুই হাঁ করে থাক, আমি তোর মুখ থেকে নিয়ে নিবো।", কিছু না ভেবেই বললাম।

"উঁহু, পারবো না, আমার লজ্জা করছে।"

"তাহলে আমিও তোর পান খাবো না।", আমি কন্ঠে অভিমান ঢেলে দিলাম।

মেয়ের মনে কি ছিলো জানিনা। আমার উপর একটু ঝুঁকে ছোট্ট করে মুখ হা করলো। ঝুঁকে থাকার কারণে তার ভারী স্তন আমার বুকে ঠেকছে, সোনালী ব্লাউজের ফাঁক দিয়ে লোভনীয় স্তন, দুই স্তনের মাঝের কানাগলি স্পষ্ট দেখতে পাচ্ছি। ব্রা পরেনি মেয়ে, ফলে স্তনের বোঁটাও চোখে পড়ছে। পানের রসে রঙ্গীন টুকটুকে লাল ঠোঁটের ফাঁক দিয়ে টুকটুকে লাল জিভ দেখতে পেলাম। মেয়ের ডাগর চোখে দুষ্টামির ঝিলিক। এসব মূহুর্তের মধ্যে আমাকে পাগল করে দিলো। দুহাতের তালুতে মেয়ের গাল চেপে ধরে তার রসালো ঠোঁট, মুখ যাদুমন্ত্রে অসার হয়ে আমার মুখের ভিতর নিয়ে সমস্থ পান-সুপাড়ী মুখের ভিতর টেনে নিলাম।

আমি চোখ বুঁজে ইন্দুলেখার প্রতিক্রিয়ার প্রহর গুনছি। মূহুর্ত পরে ঝড় উঠলো। মেয়ে দুহাতে আমার চুল টানাটানি করলো, কান মুচড়ালো সাথে সাথে তার মুখ চললো, "অসভ্য, ছোটলোক, শয়তান, ইতর, জানোয়ার।"

আমি দুহাতে তাকে বুকের সাথে চেপে ধরলাম। ইন্দুলেখা ছটফট করলেও ছাড়লাম না। একসময় মেয়ে শান্ত হলো। একটু পরে তার কোমল ঠোঁট আমার অভিজ্ঞ ঠোঁট দুটো খুঁজে নিলো। আহ কি মধুর স্পর্শ! আমাদের মুখের ভিতর পান-সুপাড়ীর আদান প্রদান শুরু হলো। শুরু হলো মুখের ভিতর জিভে জিভে নাচানাচি আর মারামারি। আমি নিজেকে লাস্যময়ী মেয়ের হাতে সমর্পণ করলাম।

আমার দুপাশে দুই পা দিয়ে পল্লীবধু ইন্দুলেখা এখন চালিকার আসনে। কালো-লাল ডুরে কাটা শাড়ী মেয়ের কোমরের কাছে উঠে এসেছে। আমার পরনের লুঙ্গী হাঁটুর নিচে নেমে গেছে। তল্লা বাঁশের মতো আমার শক্ত, খাড়া ৭ ইঞ্চি ধোন মেয়ের গুদের নরম দূর্বা ঘাসে ঘষা খাচ্ছে। ইন্দুলেখার লোভনীয় দুধ দুইটা দেখার তাড়নায় সোনালী ব্লাউজের হুঁক খুলতে গিয়ে ছিড়ে ফেললাম।

আহ, মেয়ের দুই স্তনে চাঁদনী রাতের পাহাড়ের সৌন্দর্য। আমি মাংসের পিন্ড দুইটা টিপলাম, পিষলাম আর বার বার মুচড়াতে লাগলাম। আঠালো দুধে হাত দুইটা মেখে গেলো। ফিনকী দিয়ে বেরিয়ে কিছু দুধ গালে-মুখেও পড়লো। এর মধ্যেও টের পেলাম আমার খাড়া-মোটা ধোন ইন্দুলেখার দুই জাঙ্গের মাঝে অন্ধকার চিপা গলিতে হারিয়ে যাচ্ছে।

মেয়ের স্তনসুধা পান করার সুযোগ পেলাম না। ও দুটো এখন আমার বুকে দলিত মথিত হচ্ছে। যুবতী কন্যার গরম নিঃশ্বাস আর উষ্ণ ঠোঁটের চঞ্চল আদর গালে-মুখে অনুভব করছি। ইন্দুলেখা বর্ষায় সঙ্গমরত সোনা ব্যাঙের মতো আমার সাথে যৌনসঙ্গমে ব্যস্ত। সোজা বাংলায় মেয়ে এখন আমাকে চুদছে। চুদাচুদির সিনেমায় দেখা নায়িকাদের মতো তার কোমর উঠানামা করছেনা মোটেই। তবে আমার ধোন তার গুদের ভিতরে নিয়ে অনবরত ঘষছে। ধোনের মাথা গুদের ভিতর ঘুরপাক খাচ্ছে। গুদের দেয়ালে অনবরত ঘষা খাচ্ছে। মাঝে মাঝে ধোনের মাথা গুদের আরো গভীরে নরম ভূমিতে গিয়ে আঘাত করছে।

ইন্দুলেখার শরীর আমার উপর প্রচন্ড আক্রোশে দাপাদাপি করছিল। কানের কাছে জোরে জোরে নিঃশ্বাস ছাড়ছে। এমন করতে করতে মেয়ে প্রচন্ড শক্তিতে আমাকে বিছানার সাথে চেপে ধরলো। সেই চাপে ধোনের মাথা অন্ধগলির শেষপ্রান্তে পৌঁছে গেলো। ধোনের চারপাশে গুদের প্রচন্ড চাপ তারপর ধারাবাহিক স্পন্দন টের পেলাম। গুদের দেয়াল চারপাশ থেকে ধোনটাকে চেপে ধরছে আর ছাড়ছে, ধরছে আর ছাড়ছে। সাথে সাথে আমার মাল বেরিয়ে গেলো। আনন্দে খাবি খেতে খেতে আমিও ইন্দুলেখাকে দুই হাতে শক্ত করে জড়িয়ে ধরে থাকলাম।

ধীরে ধীরে দুজনের শরীর শান্ত হলো। এরপর ইন্দুলেখা আমার গালে-ঠোঁটে হালকা কামড় দিয়ে শাড়ী, জামা গুছিয়ে কিছু না বলেই আমার ঘর ছেড়ে চলে গেলো।

পরের দিনটা আমরা খুব ফুরফুরে মেজাজে কাটালাম। সবার চোখের আড়ালে একে অপরকে চিমটি কাটলাম। মাঝে মাঝে চুমাচুমি করলাম। ওর ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে টিপতে গিয়ে উষ্ণ দুধে হাত ভিজিয়ে ফেললাম। "আজ রাতে তোর দুদু খাবো", বললে ইন্দুলেখা জিভ ভেংচালো। গসিপী থেকে মোবাইলে চুদাচুদির গল্প/ছবি ডাউনলোড করে তাকে দেখালাম।

কয়েকটা বাঙালি মেয়ের নেংটা ছবি দেখে সে গম্ভীর মুখে জানতে চাইলো এরা আমার বান্ধবী কি না। যখন বুঝিয়ে বললাম, এরা স্রেফ পানুর মডেল, মেয়ের মুখ খুশীতে ঝলমল করে উঠলো। খুঁটিয়ে খুঁটিয়ে ছবিগুলি দেখে মন্তব্য করলো, "বেহায়া মেয়ে। নেংটা নেংটা ছবি তুলেছে।"

ধোন চুষার ছবি দেখে বললো, "মাগো কি অসভ্য।"

আমি আরো ছবি দেখালাম যেখানে ছেলেরা মেয়েদের গুদ চাঁটছে। কোনো কোনো ছবিতে ছেলেদের মাল বেরিয়ে মেয়েদের মুখে পড়ছে। ইন্দুলেখা এসব ছবি দেখে মন্তব্য করলো "ছি ছি ঘেন্নাঘাটি ব্যাপার। তুমি খুব খারাপ।"

এমন মন্তব্য করলেও মেয়ে এসব ছবি বারবার দেখলো। আমি পেটিকোটের নিচ দিয়ে হাত ঢুকিয়ে গুদ চেপে ধরলাম। মেয়ে দুই পা ফাঁক করে নাড়ার সুবিধা করে দিলো। গুদ নাড়তে আর গুদের জঙ্গলে হাত বুলাতে আমার খুবই ভালো লাগলো। নাড়তে নাড়তে পিচ্ছিল গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম। ইন্দুলেখা সরে গিয়ে বললো, "বাবা, এখন না রাতে।"

শ্বশুরবাড়ির অধিকাংশ পুরুষ রাতে পাহারায় গেছে৷ মহিলা বা স্ত্রীরা গেছে আশেপাশের বাড়িতে আড্ডা দিতে৷ শ্বশুর শাশুড়ি নিচ তলায় ততক্ষণে ঘুমের রাজ্যে। ফলে সুবর্ণ সুযোগ। গ্রামে খুব তাড়াতাড়ি রাতলাগে। আমি মেয়ের ডাকের অপেক্ষা করছি। তার মোবাইলের মিসকলে আমার বুকের রক্ত লাফিয়ে উঠলো। বারান্দার মেয়ের ঘরের দরজা খুলে আমি মেয়ের রুমে চলে আসলাম।

মেয়ের রুমে দুইটা খাট। একটা খাটে মশারীর ভিতরে নাতি ঘুমাচ্ছে। মেঝেতে পা ঝুলিয়ে মেয়ে অন্য খাটে বসে আছে। কাছে গিয়ে তাকে দাঁড় করালাম। চোখে চোখ রেখে দুজন দুজনকে দেখছি। মেয়ের কাজল কালো চোখের তারায় নগ্ন আমন্ত্রণ। আমি তার চোখের পাতায় চুমা খেলাম। তারপর মুখ নামিয়ে আনলাম তার নরম ঠোঁটে। চুমা খেতে খেতে মেয়ের মুখের ভিতর আমার জিভ ঢুকিয়ে দিলাম। দীর্ঘ সময় একে অপরের ঠোঁট, জিভ চুষলাম।